পায়ে চোট নিয়েও বিকিনিতে শ্রীলঙ্কায় পার্নো মিত্র


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৪৫ অপরাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৪


পায়ে চোট নিয়েও বিকিনিতে শ্রীলঙ্কায় পার্নো মিত্র
পার্নো মিত্র | ছবি: সংগৃহীত

টলিউড অভিনেত্রী পার্নো মিত্র কয়েকদিন আগেই দুবাইয়ে ঘুরতে গিয়ে পায়ে চোট পান। সোশ্যাল মিডিয়ায় পায়ের ছবি পোস্ট করে খবরটি জানিয়েছিলেন তিনি নিজেই। পার্নো এমন অবস্থায় বাড়িতে বিশ্রাম না নিয়ে প্রতিবেশী দেশে হাজির হলেন। বর্তমানে এ অভিনেত্রী ছুটি কাটাচ্ছেন শ্রীলঙ্কাতে। 


দুবাইয়ে পায়ের পাতায় চোট পাওয়ার পর থেকেই তাকে নিয়ে ভক্ত ও অনুরাগীরা চিন্তায় পড়েছেন। এদিকে বিমানবন্দরে অভিনেত্রীকে হুইলচেয়ারেই দেখা গিয়েছে। এই অবস্থায় শ্রীলঙ্কা ভ্রমণের সিদ্ধান্ত কেন নিলেন? ভারতীয় সংবাদ মাধ্যমকে পার্নো বলেন, আসলে বেশ কিছুদিন আগে থেকেই আমাদের সব বুকিং করা ছিল। আর আমার ঘুরতে অনেক ভালো লাগে। সে কারনেই বান্ধবীর সাথে এখানে চলে এলাম।


আরও পড়ুন: দুই সাবেক স্ত্রীকে নিয়ে মেয়ের হলুদে আমির


দুবাইয়ে থাকা অবস্থায় সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ের পাতা ফুলে যায় পার্নো মিত্রের। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত পায়ে ব্যান্ডেজ বেঁধেই রাখতে হচ্ছে তাকে। এমনকি বেশিক্ষণ হাঁটার পর ব্যবহার করতে হচ্ছে হুইলচেয়ার। এ অবস্থাতেও বিকিনি পরে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে এ অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করছেন একের পর এক ছবি। 


ঘুরতে গিয়ে অসুবিধা হচ্ছে না? অভিনেত্রী হেসে বললেন, ঠিক ততটা নয়। আর বেশি সমস্যা হলে বন্ধুর কাঁধ তো রয়েছেই। শ্রীলঙ্কা থেকে এ অভিনেত্রী শহরে ফিরবেন বুধবার (১০ জানুয়ারি)। ছুটি শেষ করেই কাজে মন দেবেন। তবে এ বছর নাকি কাজের পাশাপাশি অনান্য দেশেও ঘুরে বেড়ানোর পরিকল্পনা আছে পার্নো মিত্রের।


এমএল/