ঝিনাইদহের মানুষের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দেব: মহুল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৯ পূর্বাহ্ন, ৫ই জানুয়ারী ২০২৪


ঝিনাইদহের মানুষের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দেব: মহুল
স্বতন্ত্র প্রার্থী শাহরিয়ার জাহেদী মহুল। ছবি: ফাইল ছবি

ময়না খাতুন, ঝিনাইদহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী শাহরিয়ার জাহেদী মহুল নির্বাচনের শেষ প্রচারণায় নিজ নির্বাচনী এলাকায় পথ সভা করেছেন।


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ঝিনাইদহ সদর উপজেলার কলমনখালী ও সুরাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় এই পথ সভা করেন। দোগাছী ইউনিয়নের কলমনখালী বাজারে পৌছালে শত শত মানুষ তাকে স্বাগত জানান। 


আরও পড়ুন: মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করতে চাই: নাসের শাহরিয়ার


উপস্থিত জনতার উদ্দেশ্যে নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, সাংসদ নির্বাচিত হলে ঝিনাইদহকে পরিকল্পিভাবে গড়ে তুলবেন। স্বাস্থ্য, শিক্ষা ও প্রযুক্তিগত উন্নয়ন দিয়ে মানুষের দোড়গোড়ায় সকল সেবা পৌঁছে দেয়া হবে।


তিনি আরও বলেন,১৫ বছরে ঝিনাইদহে দৃশ্যত কোনো উন্নয়ন হয়নি। রেললাইন ও মেডিকেল কলেজ স্থাপন জেলাবাসীর অন্যতম দাবি থাকলেও তাদের প্রত্যাশা কেউ পূরণ করেনি। আমি জ্ঞানভিত্তিক সমাজ বির্নিমাণে আপনাদের পাশে আগেও ছিলাম আগামীতেও থাকবো ইনশাল্লাহ। 


আরও পড়ুন: হরিণাকুণ্ডুতে স্বতন্ত্র প্রার্থী মহুলের গণসংযোগ


বিকালে তিনি ঝিনাইদহ পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্বাচানী প্রচারণায় অংশ গ্রহন করেন। তিনি আরাপপুর সাদেকের মোড়, পবহাটী সিটি মোড়, আরাপপুর বাসষ্ট্যান্ড, কালিকাপুর বটতলা, ভুটিয়ারগাতি ভ্যান ষ্ট্যান্ড, তারেক মোড় ও রিয়াদুল জান্নাত মাদ্রাসা এলাকায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন।


গনসংযোগের সময় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জেএম রাশিদুল ইসলাম, পৌর কমিশনার আরেফিন কাইসার ও জেলা পরিষদের সদস্য মেরাদিম মোস্তাকিম মুনীর উপস্থিত ছিলেন। 


আরএক্স/