হরিণাকুণ্ডুতে স্বতন্ত্র প্রার্থী মহুলের গণসংযোগ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:০৭ অপরাহ্ন, ২৪শে ডিসেম্বর ২০২৩


হরিণাকুণ্ডুতে স্বতন্ত্র প্রার্থী মহুলের গণসংযোগ
গণসংযোগ করছে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

ময়না খাতুন: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুণ্ডু) আসনে স্বতন্ত্র প্রার্থী রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঈগল প্রতীক নিয়ে ছুটছেন গ্রামে গ্রামে ।


রবিবার (২৪ ডিসেম্বর) ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের নাসের শাহরিয়ার জাহেদী মহুল।


আরও পড়ুন: নির্বাচনে ফাউল করলে খবর আছে: ওবায়দুল কাদের


দুপুরে হরিণাকুণ্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়ন থেকে নির্বাচনী প্রচার অভিযান শুরু করেন তিনি। এ সময় পথসভায় বক্তব্য রাখেন তিনি।


নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, উন্নয়ন দিয়ে ঝিনাইদহকে সাজাতে তিনি বদ্ধপরিকর। অন্তত ৩০ বছর ধরে আমি ও আমার পরিবার ঝিনাইদহ-হরিণাকুণ্ডুর মানুষকে খেদমত করে যাচ্ছি। স্কুল, কলেজ, মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে তার প্রচষ্টো আরও জোরদার করা হবে। 


এ সময় তিনি আরও বলেন, জনপ্রতিনিধি না হয়েও আমি জেলার মানুষকে অন্তর দিয়ে ভালোবাসি। আমি জবাবদিহীতায় বিশ্বাস করি বলেই জেলার নানা শ্রেনী পেশার মানুষ আমাকে স্বাদরে গ্রহণ করেছি। 


সংসদ নির্বাচনে ঈগল প্রতিকে মূল্যবান ভোট দিয়ে জেলার রাস্তাঘাট ও অবকাঠামো উন্নয়নে ভোটারদেরকে আহবান জানান তিনি।


স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমান জোয়ারদার, সাইফুল ইসলাম টিপু মল্লিক, সাইদুর রহমান, সাবদার রহমান, বাবু চেয়ারম্যান ও শাহরিয়ার জাহেদী পিপুল উপস্থিত ছিলেন।


নাসের শাহরিয়ার জাহেদী মহুল হরিণাকুণ্ডুর বিভিন্ন এলাকার ১৫টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় হাজার হাজার ভোটার তাকে অভিনন্দন জানান এবং উৎসাহমূলক শ্লোগান দিতে থাকেন।


আরএক্স/