শাবনূরকে নিয়ে সিনেমা করার ঘোষণায় নির্মাতাকে হুমকি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:২৯ অপরাহ্ন, ৭ই জানুয়ারী ২০২৪


শাবনূরকে নিয়ে সিনেমা করার ঘোষণায় নির্মাতাকে হুমকি
চিত্রনায়িকা শাবনূর | ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেই নতুন সিনেমার কাজ শুরু করছেন। ইতোমধ্যেই অংশ নিয়েছেন ‘মাতাল হাওয়া’ ছবির রিহার্সালে। যেটি পরিচালনা করছেন পরিচালক চয়নিকা চৌধুরী। এই সিনেমায় শাবনূরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা মাহফুজ আহমেদকে।


এরপরই  নতুন আরেক ছবি ‘রঙ্গনা’র কাজ শুরু করবেন এ অভিনেত্রী। ইতোমধ্যেই এ সিনেমার ফার্স্ট লুকও দেখেছেন ভক্ত-দর্শকরা। এসবের মধ্যেই শাবনূরকে নিয়ে ‘দুই নয়নের আলো’র সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দেন এর পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। শুধু তাই নয়, শাবনূরের বায়োপিক নিয়েও কাজ করতে চান তিনি।


আরও পড়ুন: জয়ের ব্যাপারে যা বললেন সংগীতশিল্পী মমতাজ


শাবনূরকে নিয়ে সিনেমা নির্মাণের সেই ঘোষণা দেওয়ার পরপরই মোস্তাফিজুর রহমান মানিক অজ্ঞাত একজনের কাছ থেকে হুমকি পেয়েছেন। শাবনূরকে নিয়ে কোনো সিনেমা বা কাজ না করার হুমকি দেওয়া হয়েছে নির্মাতাকে।


তিনি বলেন, জানি না, একে কী বলব! ০১৭০৪৫৬৪৯৪৩ এই নম্বর থেকে ফোন করে আমাকে হুমকি দেওয়া হয়। বলা হয়েছে, আমি যেন শাবনূর আপাকে নিয়ে কোনো প্রকার কাজ না করি। তার কথা না শুনলে আমার অনেক ক্ষতি হবে। ইতোমধ্যেই আমি হুমকিদাতার পরিচয় জানার চেষ্টা করছি। এরপর তার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।


অভিনেত্রী শাবনূর ২০০৫ সালে মানিকের ‘দুই নয়নের আলো’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। শুধু তাই নয়, এই ছবিতে গান গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও মনির খানও।


এমএল/