স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা আমাদের ওপর অত্যাচার চালাচ্ছে: মমতাজ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩১ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা আমাদের ওপর অত্যাচার চালাচ্ছে: মমতাজ
কণ্ঠশিল্পী মমতাজ বেগম | ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রবিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেল। আর এবারের নির্বাচনে কণ্ঠশিল্পী মমতাজ বেগম মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর, হরিরামপুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করেছেন। তবে শেষ পর্যন্ত বিজয়ের শেষ হাসি হাসতে পারলেন না এ শিল্পী। তাকে নৌকা প্রতীক টপকে ট্রাক প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন জাহিদ প্রার্থী জাহিদ আহমেদ টুলু।


নির্বাচনের পর সংবাদ মাধ্যমের সাথে কণ্ঠশিল্পী মমতাজ বলেন, আসলে সোববার (৮ জানুয়ারি) বেলা বাড়ার সাথে সাথে বাসায় নেতা কর্মীরা আসছেন। তাদের সবার সাথে কথা বলেই আমি আমার পরবর্তী পদক্ষেপ নিবো।


আরও পড়ুন: কারও সঙ্গে কথা বলছেন না মাহিয়া মাহি


এদিকে তার নেতা কর্মীদের উপর স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর কর্মীরা হামলা করছে উল্লেখ করে এই তিনি বলেন, সকাল থেকেই বিভিন্ন নেতা কর্মীরা এসে আমার কাছে অভিযোগ করছে যে তাদেরকে নানা ভাবে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা অত্যাচার করছে। তারা কারও খামারে আগুন দিচ্ছে, এমনকি কারও স্ত্রীর গায়ে হাত তুলছে এবং কাউকে কুপিয়ে জখম করছেন। মোট কথা হলো আমাদের উপর নানা ভাবে অত্যাচার চলছে।


প্রসঙ্গত, কণ্ঠশিল্পী মমতাজ বেগম ২০০৮ সালে সংরক্ষিত নারী আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে তিনি ক্ষমতাসীন দলের মনোনয়ন পান। ২০১৮ সালের একাদশ জাতীয় নির্বাচনেও তিনি নির্বাচিত হয়েছিলেন।


এমএল/