মাথায় ইট পড়ে প্রাণ হারালেন কেন্দ্রীয় ব্যাংকের এডি


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:৩৪ অপরাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৪


মাথায় ইট পড়ে প্রাণ হারালেন কেন্দ্রীয় ব্যাংকের এডি
ফাইল ছবি

বাসায় ফেরার পথে উপর থেকে মাথায় ইট পড়ে মারা গেছেন বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক (এডি)  দিপু সানা (৩৭)। 


বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় মালিবাগের মৌচাক মার্কেট এলাকার শান্তিনগর সিদ্ধেশ্বরী ফখরুদ্দিন রেস্টুরেন্টের পাশে এ ঘটনা ঘটে।


রমনা থানা সূত্রে জানা জানা যায়, মৌচাক ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় উপর থেকে একটি ইট পড়লে ঘটনাস্থলে দিপু সানার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।


নিহত সানার স্বামী তরুণ বিশ্বাস বলেন, “সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় যাচ্ছিলেন দিপু সানা। রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়।”


আরও পড়ুন: বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির অনিয়ম


মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন সানা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।


আরও পড়ুন: রাজধানীর ঐতিহ্য আম্বর শাহ মসজিদ ভুলতে বসেছে অনেকেই


নিহত সানার ৩ বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন। বর্তমানে নিহতের মরদেহ আজগর আলী হাসপাতালে রয়েছে।


রমনা থানার এসআই মো. মোফাজ্জল গণমাধ্যমকে বলেন, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে উপর থেকে একটা ইট পড়েছে। কিন্তু আশপাশে কোন নির্মাণাধীন ভবন নেই। ব্যাপারটা কীভাবে হয়েছে আমরা তদন্ত করছি।


জেবি/এসবি