ভুটিয়ারগাতী গ্রামে আওয়ামী লীগের অফিস উদ্বোধন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:৫৯ অপরাহ্ন, ১৪ই জানুয়ারী ২০২৪


ভুটিয়ারগাতী গ্রামে আওয়ামী লীগের অফিস উদ্বোধন
ছবি: জনবাণী

ঝিনাইদহ সদর পৌরসভার ১ নং ওয়ার্ডের ভূটিয়ারগাতী গ্রামে আওয়ামী লীগের অফিস উদ্বোধন করা হয়েছে। ভূটিয়ারগাতী গ্রামের সর্বস্তরের মুরব্বিদের উপস্থিতিতে অফিস উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।


উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগের নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ভূটিয়ারগাতী গ্রামের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সদস্যরা।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, ভুটিয়ারগাতী গ্রামের সকলের প্রতি আমার আহবান, আপনারা সকল ভেদাভেদ ভুলে শান্তিপূর্ণ ভাবে এই গ্রামে বসবাস করবেন। 


আরও পড়ুন: ঝিনাইদহের মানুষের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দেব: মহুল


এসময় তিনি আওয়ামী লীগের বিভিন্ন কর্মকাণ্ড নিয়েও কথা বলেন। সকল অপশক্তিকে পিছনে ফেলে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডকে বেগবান করার জন্য সকলের সহযোগিতা ও ঐক্যবদ্ধ থাকার জন্য অনুরোধ করেন। 


আরও পড়ুন: ঝিনাইদহে স্বামীর ওপর অভিমান করে সন্তান বিক্রি


গ্রামের গণ্যমান্য ব্যক্তিরা বলেন, আওয়ামী লীগের অফিস আমাদের গ্রামে হওয়াতে আমরা আনন্দিত। তারা আশা প্রকাশ করে বলেন, এই অফিসের মাধ্যমে এই গ্রামের আওয়ামী লীগ আরোও শক্তিশালী হবে।


এই অফিসের উদ্বোধনকে কেন্দ্র করে এই গ্রামের যুবকদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ করা যায়। তরুণ যুবক নিজাম উদ্দিন সিন্টুর আন্তরিক প্রচেষ্টায় ভুটিয়ারগাতী গ্রামে আওয়ামী লীগের অফিস হওয়ার এলাকার প্রবীণ ও তরুণ যুবকেরা তাকে অভিনন্দন জানান।


জেবি/এসবি