ঝিনাইদহে স্বামীর ওপর অভিমান করে সন্তান বিক্রি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৭ অপরাহ্ন, ৮ই ডিসেম্বর ২০২৩


ঝিনাইদহে স্বামীর ওপর অভিমান করে সন্তান বিক্রি
বিক্রি হওয়া সন্তান। ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে অভাবের তাড়নায় স্বামীর ওপর অভিমান করে ৯ দিনের ছেলে সন্তানকে ৫৫ হাজার টাকায় বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। 


বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আজিফ।


আরও পড়ুন: ঝিনাইদহে দাদিকে পিটিয়ে হত্যা


এ ঘটনাকে কেন্দ্র করে শিশুর বাবা আকাশ আলী কালীগঞ্জ উপজেলার হেলায় গ্রামের মতিয়ার রহমানের ছেলে সোহাগসহ ২ জনকে অজ্ঞাত করে একটি অভিযোগ দায়ের করেন।


অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই ফুটফুটে শিশুটিকে উদ্ধার করেছে। এর আগে গত ২৮ নভেম্বর বুধবার বিকাল ৪টার দিকে কালীগঞ্জ উপজেলার ডক্টরস ক্লিনিকে সিজারিয়ানের মাধ্যমে পুত্র সন্তান প্রসব করেন মা কাকুলী খাতুন। সে ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা গ্রামের আকাশের স্ত্রী।


আরও পড়ুন: বদলে যাচ্ছে ঝিনাইদহ পৌরসভা


শিশুর মা কোকিলা খাতুন বলেন, অভাবের তাড়নায় স্বামীর ওপর অভিমান করে ৯ দিন বয়সী শিশু ছেলেকে বিক্রি করে দিয়েছি। স্বামী দ্বিতীয় বিবাহ করার কারনে সে আমার কোন খোঁজ খবর নেই না। সব খরচ মেটাতে এ ছাড়া আমার আর কিছুই করার ছিল না।


শিশুটিকে কিনে নেওয়া সোগাগ আলী বলেন, আমি নিঃসন্তান। শিশুটিকে লালন-পালনের জন্য কিনে নেই। শিশুর মা ও নানি আনোয়ারা খাতুনসহ এলাকার স্থানীয় কয়েকজন স্বাক্ষীর উপস্থিতিতে স্ট্যাম্পের মাধ্যমে শিশুটি ৫৫ হাজার টাকায় কিনে নিয়েছিলাম। পরে পুলিশের নির্দেশেই শিশুটিকে তার মাসহ পরিবারের কাছে ফিরিয়ে দেই।


আরএক্স/