বদলে যাচ্ছে ঝিনাইদহ পৌরসভা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫১ অপরাহ্ন, ২৬শে জুলাই ২০২৩


বদলে যাচ্ছে ঝিনাইদহ পৌরসভা
কাইয়ুম শহরিয়ার জাহেদী

ময়না খাতুন,ঝিনাইদহ: পৌরবাসীর জীবনে ফিরে আসছে স্বস্তি। যুগ যুগ ধরে অবহেলিত জনপদ ঝিনাইদহ পৌরসভার রাস্তাগুলো খানাখন্দভরা নিরাপদে চলাচলের অনুপযোগী। পাল্টে যাচ্ছে ক্ষতবিক্ষত রাস্তাগুলোর চেহারা। কালো পিচে সাজছে ঝিনাইদহের রাস্তাগুলো। 


দৃষ্টিনন্দন রূপে আত্মপ্রকাশ করছে আমাদের প্রাণের শহর ঝিনাইদহ।  এখনও অনেক রাস্তার কাজ বাকি। তবে আমারা বিশ্বাস করি এবং আস্থা রাখতে চাই, ঝিনাইদহ পৌরসভার কোন রাস্তাই আর অতীতের মতো দাঁত খিঁচিয়ে বিদ্রুপ করবে না। শুধু কথার কথা নয়; নয় শ্লোগান সর্বস্ব মিথ্যাচার। 


প্রকৃত অর্থেই ঝিনাইদহ পৌরসভা হবে মডেল পৌরসভা। একটি আধুনিক স্মার্ট নগরীর গর্বিত বাসিন্দা হতে চাই আমরা। তবে পাড়ি দিতে হবে দীর্ঘ পথ। কর্মবীর পৌর মেয়র জনাব কাইয়ুম শহরিয়ার জাহেদী হিজলের নিরলস কর্মতৎপরতায় নিশ্চয় আমরা পৌঁছে যাবো উন্নয়নের স্বর্ণশিখরে। 


দেখা যাচ্ছে,ঝিনাইদহ পৌরসভার কলাবাগান-পবহাটি থেকে বাসুদেবপুর ব্রিজ (প্রায় ৫ কি.মি রাস্তা) পর্যন্ত নতুন করে পাকা রাস্তা উপহার দিলেন মেয়র কাইয়্যুম শাহরিয়ার জাহেদী হিজল। 


উন্নয়নের ছোঁয়ায় বদলে দিলেন পৌরসভার এই এলাকার মানুষের জীবন। এই এলাকার মানুষের জীবন মান উন্নয়নে নির্বাচনের প্রতিশ্রুতি বাস্তবায়িত হলো ও তিলোত্তমা ঝিনাইদহ বিনির্মাণে আরো একধাপ এগিয়ে গেলো। এলাকার জনগন ধন্যবাদ জানাচ্ছেন মেয়রকে।


আরএক্স/