আসন্ন বিপিএলের টিকেটের মূল্য তালিকা প্রকাশ করলো বিসিবি


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১০:০১ অপরাহ্ন, ১৫ই জানুয়ারী ২০২৪


আসন্ন বিপিএলের টিকেটের মূল্য তালিকা প্রকাশ করলো বিসিবি
ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর শুক্রবার (১৯ জানুয়ারি ) থেকে শুরু হতে যাচ্ছে। তবে দেশের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হচ্ছে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) থেকে। প্রতি ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা।


বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইতোমধ্যে শেরে বাংলা স্টেডিয়ামের টিকিটের মূল্য প্রকাশ করেছে। এবার গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট কেনা যাবে ১৫০০ টাকায়। এবং দর্শকরা ক্লাব হাউজের টিকিট কিনতে পারবেন ৮০০ টাকায়।


আরও পড়ুন: বিপিএলে ম্যাচের সময়ে পরিবর্তন আনলো বিসিবি


অন্যদিকে নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে মাত্র ২০০ টাকা দিয়ে। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডে বসেই বিপিএলের খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা।


মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেইড সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে এসব কাউন্টারে।


আরও পড়ুন: ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল


দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকিট কিনতে পারবেন। অললাইনে টিকিট বিক্রি শুরু হবে বুধবার (১৭ জানুয়ারি) থেকে। দর্শকরা কাগজের টিকিট কিনতে করতে পারবেন বেলা সাড়ে ৯টা থেকে ম্যাচের আগেরদিন রাত ৭টা পর্যন্ত। স্বশরীরে কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে দর্শকদের।


বিপিএল দশম আসরের পর্দা উঠবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা মধ্যকার ম্যাচ দিয়ে। একইদিনে দ্বিতীয় ম্যাচে সিলেট স্টাইকার্সের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।


এমএল/