মায়ের পরকীয়া প্রেমিককে কোপালো ছেলে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মায়ের পরকীয়া প্রেমিককে কোপালো ছেলে

বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িত মা। এই সম্পর্কে কিছুতেই মেনে নিতে পারছিলেন না ছেলে। তা নিয়ে ঝামেলা হয়েছে। সেই ঝামেলায় পরিণতি হল মর্মান্তিক।

 

মায়ের প্রেমিককে প্রকাশ্য রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাল ছেলে। আশংকাজনক অবস্থায় আক্রান্ত ব্যক্তি বতর্মানে হাসপাতালে চিকিৎসাধীন।

 

রবিবার (১৩ মার্চ) সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের  নদিয়ার শান্তিপুর থানার বাইগাছিপাড়ায়।

 

পুলিশ সূত্রে জানা যায়, শান্তিপুর বাইগাছিপাড়াতে বাড়ি পেশায় হোটেল ব্যবসায়ী কল্যাণ গুহ। বাড়িতে রয়েছেন স্ত্রী, ২৩ বছরের মেয়ে, ২১ বছর বয়সি ছেলে। একই পাড়ার বাসিন্দা অভিযুক্তের মা। বাবা ছিলেন পেশায় হার্ডওয়ারের ব্যবসায়ী। অভিযুক্তের মায়ের সঙ্গে প্রায় ১০ বছর ধরে বিবাহ বহিভূর্ত সম্পর্ক ছিল  কল্যাণ গুহর।মায়ের বিবাহবহির্ভূত সম্পর্কের জন্য ২৬ বছরের ছেলেকে বিভিন্নভাবে তার বন্ধু বান্ধবীদের কাছে অপমানিত হতে হচ্ছিল।

 

সেই অপমান সহ্য করতে না পেরে কল্যাণকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায় অভিযুক্ত যুবক। কল্যাণ গুহ রবিবার সকালে হোটেল থেকে মোটরসাইকেল চালিয়ে নিজের বাড়ির দিকে ফিরছিলেন। আগে থেকেই  বাড়ির কাছে মোটরবাইক নিয়ে অপেক্ষায় ছিল অভিযুক্ত। সুযোগ বুঝে কল্যাণের মাথাও শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথাড়ি কোপায় সে।

 

রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান কল্যাণ। এরপরই পালিয়ে যায় অভিযুক্ত। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। গুরুতর আহত অবস্থায় কল্যাণকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

জি আই/