সুন্দরগঞ্জ আসনকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে চান নিগার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৫ অপরাহ্ন, ১৮ই জানুয়ারী ২০২৪


সুন্দরগঞ্জ আসনকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে চান নিগার
ছবি: জনবাণী

সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন গাইবান্ধা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।


বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী আব্দুল্লাহ নাহিদ নিগার সাগর।


আরও পড়ুন: দায়িত্ব পালন করে চলেছেন ইউএনও মাহমুদ আল হাসান


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, উপজেলাবাসীর আস্থার প্রতীক বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী।


আরো উপস্থিত ছিলেন, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ওয়ালিফ মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সায়্যিদ মুহম্মদ আমরুল্লাহ, কৃষি কর্মকর্তা মো. রাশিদুল কবির, উপজেলা প্রকৌশলী মো. আব্দুল মান্নাফ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার সুমনা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মন্ডল, শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুজ্জামান খাঁন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়সারসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।


আরও পড়ুন: অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী যোদ্ধা ইউএনও মাহমুদ আল হাসান


প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুল্লাহ নাহিদ নিগার বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে গেছে, নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন, এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে বিশেষ অবদান রাখছেন। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ। তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রেখে, আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ উপজেলাকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে। কারণ এটা আমার মরহুম মামা শহিদ মঞ্জুরুল ইসলাম লিটন ও আমার মা মিসেস আফরুজা বারীর ওয়াদা। 


আরএক্স/