কুষ্টিয়ায় ট্রাক থামিয়ে ড্রাইভার ও হেলপারকে মারধর, টাকা লুট ও গাড়ি ভাংচুর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৯ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


কুষ্টিয়ায় ট্রাক থামিয়ে ড্রাইভার ও হেলপারকে মারধর, টাকা লুট ও গাড়ি ভাংচুর
ছবি: জনবাণী

কুষ্টিয়া ইবি থানা এলাকায় রাতের আধারে  ট্রাকের গতিরোধ করে ড্রাইভার মোঃ মহাশিন (৩৪), ও হেলপার মোঃ সজীব (২৮) নামের দুইজনকে বেধরকভাবে মারপিট করে প্রায় নগদ দেড় লক্ষ টাকা লুটকরে এবং গাড়ি ভাংচুর করে ক্ষয়ক্ষতি করার অভিযোগ উঠেছে। 


বুধবার (১৭ জানুয়ারী)  রাত আনুমানিক ৯ টার সময় কুষ্টিয়া ইবি থানাধীন দক্ষিণ পাড়া পান্থাপাড়া এলাকায় এই ঘটনা। ভুক্তভোগী ট্রাক ড্রাইভার মো. মহাশিন হোসেন চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন লোকনাথপুর এলাকার মৃত শাজাহান হোসেনের ছেলে ও হেলপার সজীব একই এলাকার হালিম হোসেনের ছেলে। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় নাবালক শিশু হত্যার দায়ে একজনের যাবজ্জীবন


এবিষয়ে ভুক্তভোগী ট্রাক ড্রাইভার মহাশিন বাদী হয়ে পরদিন কুষ্টিয়া ইবি থানাধীন পান্থাপাড়া এলাকার মৃত ইয়াছিনের ছেলে রোয়দার আলী (৩৭)এর নাম উল্লেখ করে এবং ১৫/২০ জনের নাম অজ্ঞাতনামা আসামী করে কুষ্টিয়া ইবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সুত্রে জানা যায়, অনুমান ০২ বছর যাবৎ ট্রাক ড্রাইভার মহাশিন হোসেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন চিতলা এলাকার দাউদ মালিথার ছেলে মোঃ ফারুক হোসেন (৪৩) এর ০৬ চাকার ট্রাক যাহার (রেজিঃ ঢাকা মেট্রো-ট-২২-১৫৬৩) গাড়িটি ভাড়াই চালায়। গত ইং-১৭/০১/২০২৪ ইং তারিখ রাত অনুমান ৯ টার সময় ট্রাক ড্রাইভার মহাশিন হোসেন পটুয়াখালি জেলা থেকে লাকড়ি নিয়ে ঝিনাইদহ জেলার তেলটুপি যাওয়ার সময় ইবি খানাধীন পান্থাপাড়া (দক্ষিণ পাড়ার) এলাকায় পৌছালে ফাকা  মাঠের রাস্তার উপরে রোয়দার আলী সহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন হাতে লোহার রড, বাঁশের লাঠি ও কাঠের বাটাম ইত্যাদি নিয়ে মোটর সাইকেল এর মাধ্যমে ট্রাকের পথরোধ করে ড্রাইভার মহাশিন ও হেল্পার সজীব কে গাড়ি থেকে নামিয়ে অতর্কিত ভাবে এলোপাতাড়ি মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে গাড়িতে থাকা ব্যবসায়ের ১ লক্ষ ৩৭ হাজার টাকা এবং ড্রাইভার মহাশিনের কাছে থাকা থাকা নগদ ৭০০ টাকা সহ তার গলার রুপার চেইন ছিনিয়ে নিয়ে নেয়। তারপর তারা গাড়ির গ্লাস, হেডলাইট, কেবিনের জানালা সহ এলোপাতাড়ি ভাবে ক্যাবিনের ব্যাপক ভাংচুর করে অনুমানিক ৮০ হাজার টাকার ক্ষতি সাধন করে। 


এরপর ড্রাইভার ও হেল্পারকে প্রাণনাশের হুমকি সহ ট্রাক গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি প্রদান করেন আসামীরা। পরে ট্রাকের ড্রাইভার ও হেল্পারের চিৎকারে তাৎক্ষণিক স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল থেকে অভিযোগে উল্লেখিত আসামি চলে যায়।


আরও পড়ুন: কুষ্টিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের গুলিতে নিহত ১


ভুক্তভোগী ট্রাক ড্রাইভার মহাশিন বলেন, আমাকে এবং আমার হেল্পারকে অন্যায়ভাবে চলতি ট্রাক পথরোধ করে আসামীরা আমাদের কাছে ব্যবসার নগদ ১ লক্ষ ৩৭ হাজার  টাকা আমার পকেটে থাকা ৭০০ শত টাকা সহ আমার গলায় পরিহিত রুপার চেইন আনুমানিক ৪ হাজার টাকা মূল্য মানের  ছিনিয়ে নিয়েছে। আমাদের ট্রাক ভাংচুর করে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতিসাধন করেছে। আমার মালিক পক্ষকে জানালে তিনি সহকারে আমরা সংশ্লিষ্ট  থানায় অভিযোগ জমা দিয়েছি। আমি প্রশাসনের কাছে এমন ডাকাতির সুষ্ঠু বিচার চাই।


এবিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)র সাথে যোগাযোগ করার জন্য তার ব্যবহৃত সরকারি নাম্বারের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভড করেননি। 


জেবি/এজে