চোট নিয়ে হাসপাতালে ভর্তি সাইফ আলি খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩৪ অপরাহ্ন, ২২শে জানুয়ারী ২০২৪


চোট নিয়ে হাসপাতালে ভর্তি সাইফ আলি খান
সাইফ আলি খান | ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (২২ জানুয়ারি) সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনাকে ভর্তি করা হয়। 


ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হাঁটুতে চোট পেয়েছেন এই অভিনেতা। একইসাথে কাঁধেও চিড় ধরা পড়েছে এই অভিনেতার। তবে কীভাবে চোট পেয়েছেন সে বিষয়ে সাইফ বা কারিনার পক্ষ থেকে কোনো তথ্যই জানা যায়নি।


আরও পড়ুন: দিল্লি পুলিশকে ধন্যবাদ দিলেন রাশমিকা 


জানা গেছে, সাইফ আলি খানের সাথে হাসপাতালে রয়েছেন তার স্ত্রী অভিনেত্রী কারিনা কাপুরও। সুস্থতার জন্য অস্ত্রোপচার করানো হতে পারে এই অভিনেতার।

 

কয়েক মাস ধরেই নাকি সাইফের অস্ত্রোপচারের কথা চলছিল। কিন্তু শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় করে উঠতে পারেননি এই বলিউড তারকা। তবে এবার চোট নিয়েই হাসপাতালে ভর্তি হতে হলো নবাবপুত্রকে। 


ইতোপূর্বে ২০১৬ সালে রেঙ্গুন ছবির সেটে আহত হয়েছিলেন অভিনেতা সাইফ আলি খান। আঙুলে চোট পেয়ে অস্ত্রোপচার করতে হয়েছিল তার। তবে পুরোনো কোনো চোটেই আবারও ভুগছেন কি না, সেই বিষয় নিয়েও জল্পনার শুরু হয়েছে তার ভক্তদের মাঝে। 


আরও পড়ুন: দীপিকা আবারও হলিউড সিনেমায়!


উল্লেখ্য, ৫৩ বছর বয়সী সাইফকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘আদিপুরুষ’ ছবিতে। ২০২৩-এ মুক্তি পাওয়া ওম রাউতের এই সিনেমাতে ‘রাবণ’-এর চরিত্রে অভিনয় করেছিলেন সাইফ আলি খান। যদিও এই ছবিটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। 


‘আদিপুরুষ’-এর ব্যর্থতা ঝেড়ে নতুন বছরে তেলুগু ছবি ‘দেবেরা’তে দেখা যাবে এই নবাবপুত্রকে। একইসাথে বলিউডেও বেশ কিছু প্রজেক্টে আলোচনা চলছে তার।


এমএল/