১৮ বছর বয়স থেকে আইনত ব্যবসা করছি: সানি লিওন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৩১ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


১৮ বছর বয়স থেকে আইনত ব্যবসা করছি: সানি লিওন
সানি লিওন | ফাইল ছবি

অভিনেত্রী সানি লিওন, অনেকটা লড়াই করেই বলিউডে নিজের জন্য জায়গা তৈরি করে নিয়েছেন। একের পর এক ছবিতে অভিনয় করছেনেএই অভিনেত্রী। সেই সাথে আইটেম গান তো আছেই।


জীবনে টাকার জন্য অনেক কিছুই করেছেন বলে জানিয়েছেন তিনি। সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন সানি লিওন।


আরও পড়ুন: দীপিকা আবারও হলিউড সিনেমায়!


এ প্রসঙ্গে তিনি বলেন, মনে হয় একজন উদ্যোক্তা হওয়ার স্বপ্ন ছোট থেকেই ছিল আমার ভিতরে, এবং এটি আরও একটি এক্সটেনশন বিষয়। আমি ১৮ বছর বয়স থেকেই আইনত ব্যবসার সাথে জড়িত। কিন্তু তার আগে আমি টাকা উপার্জনের জন্য অনেক কাজই করেছি। এটা সর্বদাই আমার জীবনের বড় ধরনের অভিজ্ঞতা।


এই অভিনেত্রী আরও বলেন, কাউকেই ভালো লাগে না আমার। তবে কাজ তো করতেই হবে। আমি আমার কাজকে অনেক ভালোবাসি এবং যা করি সেটাই করতে ভালোবাসি আমি। নতুন কিছু শুরু করতে বেশ পছন্দ করি, যা আমি বিশ্বাস করি সেই সম্পর্কে আমি অনেকটা উৎসাহী। তাই যতটুকু সময় আসলে প্রয়োজন আমি প্রতিটি কাজে সেটাই নিই।


আরও পড়ুন: দিল্লি পুলিশকে ধন্যবাদ দিলেন রাশমিকা


প্রসঙ্গত, অভিনেত্রী সানি লিওন ২০২৩ সালে অনুরাগ ক্যাশপের ‘কেনেডি’ সিনেমার মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ডেবিউ করেছেন। সূত্র: এই সময়


এমএল/