আমার স্ত্রী নারী নন, আদালতে স্বামী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


আমার স্ত্রী নারী নন, আদালতে স্বামী

স্ত্রীয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে ভারতের সুপ্রিম কোর্টে মামলা করলেন স্বামী। তার অভিযোগ, বিয়ে করে স্ত্রী তার সঙ্গে প্রতারণা করেছেন। নিজের শারীরিক পরিস্থিতি সম্পর্কে তথ্য লুকিয়ে তার সঙ্গে বিয়ে করা হয়েছে বলে দাবি করেছেন স্বামী। ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের। খবর হিন্দুস্থান টাইমসের।

অভিযোগকারীর দাবি করেন, তার স্ত্রী আসলে নারী নন, স্ত্রীর পুরুষাঙ্গ রয়েছে। আর সে কারণেই প্রতারিত হয়ে তিনি এবার বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হয়েছে।

সুপ্রিম কোর্টে ডিভোর্সের আবেদন করেছেন ওই ব্যক্তি। সুপ্রিম কোর্টের আগে মধ্যপ্রদেশের হাইকোর্টেও আবেদন করেছিলেন তিনি। কিন্তু সেখানে কোনো বিচার না পাওয়ায়, ফের সুপ্রিম কোর্টে আবেদন করেন।

জানা গিয়েছে, ২০১৬ সালে বিয়ে হয়েছিল তাদের। বিয়ের পর থেকে শারীরিক সমস্যা এমনকি ঋতুস্রাবের কারণ দেখিয়ে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হননি ওই স্ত্রী। শুধু তাই নয়, স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ না হওয়ার কারণ হিসেবে হামেশাই কোনো না কোনো অজুহাত দিতেন তিনি।

শিশুদের মতো ছোট পুরুষাঙ্গও রয়েছে ওই নারীর। স্ত্রীকে তিনি ডাক্তারের কাছেও নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকদের দাবি, অস্ত্রোপচার করে যোনিপথের সমস্যা মিটলেও তিনি কোনো দিন মা হতে পারবেন না, কারণ তিনি নারী নন। এরপরই স্ত্রীকে বাড়ি পাঠিয়ে দিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। স্বামীর অভিযোগের ভিত্তিতে স্ত্রীকে রিপোর্ট দিয়ে জবাব দিতে বলেছে সুপ্রিম কোর্ট।

এসএ/