সরিষাবাড়ীতে মদ ও প্রস্তুুতের উপকরণসহ গ্রেফতার ৪


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৬ অপরাহ্ন, ৩০শে জানুয়ারী ২০২৪


সরিষাবাড়ীতে মদ ও প্রস্তুুতের উপকরণসহ গ্রেফতার ৪
ছবি: জনবাণী

মাসুদুর রহমান: জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  সোহরাব হোসাইন এর নির্দেশনায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান এর নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে ১'শ লিটার মদ ও ৩'শ লিটার মদ প্রস্তুতের উপকরণসহ ৪ জনকে গ্রেফতার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। 


সোমবার (২৯ জানুয়ারি) রাতে সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার এলাকার সুইপার কোলনীতে গোপন সংবাদের ভিক্তিতে মৃত রতন বাসফোরের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার ও গ্রেফতার করা হয়েছে। 


আরও পড়ুন: সংরক্ষিত নারী আসনে এমপি হতে চান জাতীয় জয়ীতা ময়ূরী


মঙ্গলবার (৩০ জানুয়ারী)  বিকেল সাড়ে ৩ টায় সরিষাবাড়ী থানায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিশয়টি নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল)  সোহরাব হোসাইন।  এ সময় থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, ওসি(তদন্ত) ফয়সাল আহমেদ,  এসআই হুমায়ুন কবীর, এএসআই জহির রায়হান সহ থানার পুলিশ সদস্য ও সরিষাবাড়ীতে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


গ্রেফতারকৃতরা হলেন, তারা রাণী বাসফোর (৪৫), স্বপন বাসফোর (৪০), লাল পরী বাসফোর (৩৫), রানী বাসফোর(৫৭)। এদের বাড়ী হতে দেশীয় তৈরী চোলাই মদ ১’শ লিটার যার মূল্য ৫০,০০০/-টাকা এবং জাওয়া(ওয়াশ) ৩’শ লিটার যার মূল্য ৪৫,০০০/-টাকা সহ গ্রেফতার করা হয়।

 

অভিযানের সময় অপর আসামি সুমান বাসফোর (৪৫) ও খোকন বাসফোর(৩০)  পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে দেশীয় তৈরী চোলাই মদ উৎপাদনের উপকরন ও চোলাই মদ বিক্রয়ের  অপরাধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৪(ক)/২৪(খ)/৩৭/৪১ ধারায় সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়।  মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়। 


আরও পড়ুন: কেন্দুয়ায় কবিতা ও আলোচনায় কবি আসাদ চৌধুরীকে স্মরণ সভা


এ বিষয়ে জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান সব সময় অব্যাহত থাকবে।  এ মামলায় পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরএক্স/