সুহানার সাথে দেখা করতে কোথায় গেলেন অগস্ত্য নন্দা?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৫ অপরাহ্ন, ৩০শে জানুয়ারী ২০২৪


সুহানার সাথে দেখা করতে কোথায় গেলেন অগস্ত্য নন্দা?
অগস্ত্য নন্দা-সুহানা খান | ফাইল ছবি

বলিউড জগৎ মানেই গ্ল্যামারের ছড়াছড়ি। বি-টাউন তারকাদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও জনপ্রিয়তার তুঙ্গে আছেন। আর তারকার-সন্তানদের নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনার যেন শেষই নেই। আর তারা যদি হন অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা এবং শাহরুখ খানের মেয়ে সুহানা খান, তা হলে তো আর কোনো কথাই নেই।


বেশ কয়েক মাস ধরেই শোনাযাচ্ছে, অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। বাড়িতে চলে নিত্যদিন অশান্তি। এর মাঝেই দাদুর বাড়ি ছেড়ে অন্যত্র দেখা গেল নাতি অগস্ত্যকে। সবার মনে প্রশ্ন বাসা থেকে গেলেন কি সুহানারই টানেই? একজন হলো বলিউড বাদশা খ্যাত শাহরুখের একমাত্র কন্যা সুহানা খান। আর অন্যজন হলেন বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দি। এই দুজনের মধ্যে আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা শুরু হয় জোয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর শুটিং সেটের মাধ্যমে। তবে কি সেখানেই কি মন দেওয়া-নেওয়া হল শাহরুখ-কন্যা ও অমিতাভের নাতির? এমনপ্রশ্ন সবার মনেই ঘুরপাক খাচ্ছে।


আরও পড়ুন: ১৮ বছর বয়স থেকে আইনত ব্যবসা করছি: সানি লিওন


সিনেমার শুটিং সেটে বন্ধুত্ব হওয়া নতুন কোনো ঘটনা নয়। তবে এই ছবির প্রচার পর্ব থেকে দুইজনকে যেন আর আলাদাই করা যাচ্ছে না। প্রতিটি অনুষ্ঠানেই তাদের ইদানীং একসাথেই দেখা যাচ্ছে। সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও এই জুটি একটি পর্বে একসাথে গিয়েছিলেন। এমনকি, বছর শেষ হওয়ার আগেই তারা একসাথে মুম্বাই থেকে ছুটি কাটাতেও গিয়েছেন বলে খবর শোনা যায়। কিন্তু এ দুজনেই তাদের মধ্যকার সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটে বসে আছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অগস্ত্যের অভিষেক হয়েছে। আর সেই সময় অগস্ত্যকে আলিঙ্গনের ইমোজি পাঠান সুহানার মা গৌরী খানও। আর এবার শানায়া কাপূরের বাড়িতে পার্টি করতে গেছেন সুহান-অগ্যস্ত জুটি। তবে সুহানা খান একা নন, সাথে ছিল তার ভাই আব্রাম খানও। এ দিকে অগ্যস্ত নন্দার দিদি নব্যা নন্দা যান অনন্যা পাণ্ডের সাথে। সবশেষে বান্ধবী ভাবনা পাণ্ডের সাথে আসেন শাহরুখ-পত্নী গৌরী খান। তবে কি এমন বিশেষ কারণে জমায়েত সঞ্জয় কাপূরদের বাড়িতে, তা সকলের অজানাই রয়ে গেছে। সূত্র: আনন্দবাজার


এমএল/