মেট্রোরেলের ১৬টি স্টেশনে স্থাপিত হচ্ছে ইবিএল এটিএম


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৯ অপরাহ্ন, ৬ই ফেব্রুয়ারি ২০২৪


মেট্রোরেলের ১৬টি স্টেশনে স্থাপিত হচ্ছে ইবিএল এটিএম
ছবি: জনবাণী

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) দিয়াবাড়ি থেকে মতিঝিল পর্যন্ত এমআরটি লাইন-৬ এর ১৬টি মেট্রোরেল স্টেশনে অটোমেটেড টেলার মেশিন (এটিএম) স্থাপন করতে যাচ্ছে। এই এটিএম গুলো থেকে মেট্রোরেল গ্রাহকসহ অন্যান্যরা 24X7 সেবা পাবেন।


মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর দিয়াবাড়িতে ডিএমটিসিএল কার্যালয়ে এবিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং ডিএমটিসিএল কোম্পানি সেক্রেটারি (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ আব্দুর রউফ। এ সময় উপস্থিত ছিলেন ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিক। 


আরও পড়ুন: ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বাৎসরিক ব্যবসায়িক


অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে আলী রেজা ইফতেখার বলেন, “মেট্রোরেল স্টেশনগুলোতে ইবিএল এটিএম স্থাপনের সুযোগ প্রদানের জন্য ডিএমটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি আশাকরি মেট্রোরেল ব্যবহারকারীরা আমাদের আধুনিক এটিএম বুথ সেবা থেকে বিশেষভাবে উপকৃত হবেন। ঢাকা নগরবাসীদের কল্যানে আমরা ভবিষ্যতেও ডিএমটিসিএল এর সাথে সহযোগিতা করতে আগ্রহী”।


এমএএন ছিদ্দিক বলেন, “গ্রাহকদের অধিকতর সুবিধা নিশ্চিতে ইবিএল এর সঙ্গে পার্টনারশীপ করতে পেরে আমরা আনন্দিত। মেট্রোরেল ভ্রমণকে আরও সহজ ও উপভোগ্য করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ”। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল কম্যুনিকেশন্স ও এক্সটার্নাল এফেয়ার্স বিভাগ প্রধান জিয়াউল করিম, ডিজিটাল আর্থিক সেবা বিভাগ প্রধান আহ্সান উল্লাহ্ চৌধুরী, ডিজিটাল ব্যাংকিং প্রধান আমীন মোঃ মেহ্দী হাসান এবং হেড অফ এডিসি মীর রেহান ইমিতিয়াজ প্রমুখ।


আরও পড়ুন: বাড়ি-গাড়ি করতে পারবেন না ঋণ খেলাপিরা


উল্লেখ্য, বর্তমানে সারা দেশে ইবিএল এর ২৪০টি এটিএম, ৫৬টি সিআরএম এবং ৩৫টি আরটিডিএম চালু রয়েছে।


এমএল/