এমপির বরাদ্দকৃত শীতবস্ত্র বিতরণ করলেন স্থানীয় আওয়ামীলীগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৭ অপরাহ্ন, ৮ই ফেব্রুয়ারি ২০২৪


এমপির বরাদ্দকৃত শীতবস্ত্র বিতরণ করলেন স্থানীয় আওয়ামীলীগ
ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম চুনুর সার্বিক তত্ত্বাবধানে ও কুষ্টিয়া-২ আসনের নবনির্বাচিত এমপি কামারুল আরেফিনর বরাদ্দকৃত পৌরসহ ৬টি ইউনিয়নে মোট ১৮০০ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) এ শীতবস্ত্র বিতরণ করা হয়। ৭৫ পরবর্তী এত সংখ্যক কম্বল ইতিপূর্বে একযোগে বিতরণ করা হয়নি বলে জানায়, স্থানীয় আওয়ামী লীগ।


ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনুর নেতৃত্বে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি-সম্পাদকের নিকট এই বরাদ্দ তুলে দেয়া হয়। 

 

আরও পড়ুন: প্রধানমন্ত্রী উদ্বোধনের মাধ্যমে কুষ্টিয়া মেডিকেলের বহির্বিভাগ চালু হচ্ছে


বরাদ্দকৃত কম্বল পেয়ে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেও নিজ দলীয় সাংসদ এই আসনে না থাকায় আগে এত সংখ্যক কম্বল আমরা বিতরণ করি নাই। এখন আমরা সমভাবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গরীব-অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করতে পারব। 

 

আরও পড়ুন: কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন


এই সময় আরও উপস্থিত ছিলেন,  ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান  আবু হেনা মোস্তফা কামাল মুকুল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ সহ প্রতিটি ইউনিয়নের নেতৃবৃন্দ।


জেবি/এসবি