প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে দেখে ফেলায় স্বামীকে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্ত্রীকে দেখে ফেলায় স্বামীকে হত্যা

স্ত্রী ও তার প্রেমিককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় মর্মান্তিক পরিনতির শিকার হলেন স্বামী। গলায় ধারালো অস্ত্রের কোপে মৃত্যু ঘটে।

 

সোমবার (১৪ মার্চ) রাতে পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার মহেশতলা পৌরসভার রবীন্দ্রনগর থানা এলাকার ঘটনায় আতংক বিরাজ করে। স্ত্রী ও প্রেমিককে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্রটিও।

 

জানা যায়, রবীন্দ্রনগর থানা এলাকার রেশমা বিবি ও মহম্মদ শাহিদের বিয়ে হয় বেশ কয়েক বছর পূর্বে। সংসার জীবন সুন্দরভাবেই চলছিল। কিন্তু মাস তিনেক হল সাদ্দাম শেখ নামে স্থানীয় এক যুবকের প্রেমে পড়ে রেশমা। বিভিন্ন অজুহাতে বাড়ি থেকে বাইরে যাওয়ার নাম করে সাদ্দাম এবং রেশমা মেলামেশা করতো। স্ত্রীর বিবাহ বহিভূর্ত সম্পর্কের কথা জানতে পারেন শাহিদ। তারপর থেকে স্ত্রীর উপর নজরদারি শুরু হয় তাঁর। সোমবার রাতে রেশমা যখন বাড়ির বাইরে বের হন, তখন স্ত্রীর পিছু নেন শাহিদ। টুটার কলের কাছে একটি গৃহে শাহিদ ও রেশমা দেখা হয়। তাদের ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন শাহিদ।

 

অভিযোগ, ধরা পড়ে যাওয়ার পর রেশমা এবং সাদ্দাম আরও কয়েকজনের সাহায্য নিয়ে শাহিদের উপর ঝাঁপিয়ে পড়ে। ধারালো অস্ত্র দিয়ে শাহিদের গলায় কোপ মারলে ঘটনাস্থলে শাহিদের মৃত্যু হয়। এই ঘটনায় এলাকার মানুষ উত্তেজিত হয়ে পড়েন। রণক্ষেত্রে পরিনত হয় এলাকা। পরিস্থিতি একসময় এমন পর্যায়ে পৌঁছায় যে রবীন্দ্রনগর থানার পুলিশকে ক্ষিপ্ত জনতাকে হঠাতে মৃদু লাঠিচার্জ ও করতে হয়। শাহিদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। ঘটনায় মল অভিযুক্ত সাদ্দাম ও রেশমাকে আটক করে রবীন্দ্রনগর থানায় নিয়ে আসে পুলিশ। এলাকার শান্তি ফিরে আনতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল বাহিনী। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত ভোজালিটিও।

জি আই/