আখাউড়ায় বিয়ের পঞ্চম দিনের মাথায় নববধূকে গলা কেটে হত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৮ অপরাহ্ন, ১৩ই ফেব্রুয়ারি ২০২৪


আখাউড়ায় বিয়ের পঞ্চম দিনের মাথায় নববধূকে গলা কেটে হত্যা
তাছলিমা। ফাইল ছবি

বাসরঘরের কাঁচা ফুল শুকানোর পূর্বেই হত্যাকাণ্ডের শিকার হয়েছেন নববধূ, বিয়ের পঞ্চম দিনের মাথায় নববধূকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বামীর বিরুদ্ধে।


মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার দক্ষিণ ইউনিয়নের হিরাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে, নিহত নববধূ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের আব্দুর রাজ্জাক কন্যা।


আরও পড়ুন: আখাউড়ায় ইয়াবাসহ শশুর বাড়ি থেকে জামাই আটক


স্থানীয়দের বরাত দিয়ে ও তাসলিমার পারিবারিক সূত্রে জানা যায় গত ৭ থেকে ৮ মাস পূর্বে হামিদুল ও তাছলিমার মোবাইল ফোনে বিয়ে হয়,পরে গত ৯ ফেব্রুয়ারি শুক্রবার আনুষ্ঠানিকভাবে তাসলিমাকে উঠিয়ে আনে হামিদুল, পরে শনিবার  শশুর বাড়িতে ফিরাযাত্রা যায় পরবর্তীতে রবিবার হামিদুল নিজ বাড়িতে চলে আসে। 


ঘাতক স্বামী আখাউড়া উপজেলার হিরাপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে হামিদুল (২৮) সে সৌদি প্রবাসী গত ১৫ থেকে ১৬ দিন পূর্বে সৌদি আরব থেকে বাড়িতে আসে।


আরও পড়ুন: আখাউড়ায় ৬টি ও কসবা ৫টি অরক্ষিত বধ্যভূমি


ফিরাযাত্রা থেকে আসার পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। কলহের জের ধরে মঙ্গলবার দুপুরে ধারালো ছুরি দিয়ে তাছলিমা কে গলা কেটে হত্যা করে স্বামী হামিদুল। এসময় হামিদুলের বড় ভাই হানিফ বাঁধা দিলে তাকেও হামিদুল ছুরিকাঘাত করে বলে জানা যায়।


এ বিষয়ে আখাউড়া থানার ওসি মো. নুরে আলম বলেন পারিবারিক কলহের জেরে হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লাশ উদ্ধার করা হয়েছে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার মর্গে পাঠানো হবে।


আরএক্স/