ভেড়ামারা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন, প্রথম দিন মনোনয়নপত্র সংগ্রহের উৎসব


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৪ অপরাহ্ন, ১৯শে ফেব্রুয়ারি ২০২৪


ভেড়ামারা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন, প্রথম দিন মনোনয়নপত্র সংগ্রহের উৎসব
ছবি: প্রতিনিধি

সকল প্রকার গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৪ দশক পর ভেড়ামারা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হতে যাচ্ছে। 


সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভেড়ামারা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে বিভিন্ন পদের প্রার্থীরা তাদের নিজ নিজ মনোনয়নপত্র ক্রয় করেছেন ।

  

আরও পড়ুন: ‘কুষ্টি বন্দর’ বা ‘ছাই দ্বীপ’ থেকে কুষ্টিয়া


ভেড়ামারা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাম্মী শিরীনকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান করে ও উপজেলা সমাজসেবা অফিসার ইমদাদুল হক বিশ্বাস এবং অতিরিক্ত কৃষি অফিসার শাহনাজ ফেরদৌসীকে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য করে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক ৩ সদস্যের কমিটি প্রনয়ন করা হয়েছে। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় শিট পরিবর্তন করায় যুবককের কারাদণ্ড


সোমবার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শাম্মী শিরিনের দপ্তর থেকে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে এই  মনোনয়নপত্র সংগ্রহ করেন। 


নির্বাচন কমিশন অফিস থেকে  সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে, সভাপতি , সহ-সভাপতি , সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, দপ্তর সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য পদে একাধিক মনোনয়নপত্র সংগ্রহ করেছন প্রার্থীরা।


সর্বশেষ মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে ২১ ফেব্রুয়ারি ৪টা পর্যন্ত। ২২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। যাচাই-বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের পর  চূড়ান্ত প্রার্থীরাই নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। মোট ১৩ টি পদে একাধিক প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ৯ মার্চ ২০২৪  ভেড়ামারা প্রেসক্লাব প্রাঙ্গনে ভেড়ামারা প্রেসক্লাবের  দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।


জেবি/এসবি]