প্রিয়াঙ্কার সাথে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বন্ধু বিবেক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৪২ অপরাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪


প্রিয়াঙ্কার সাথে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বন্ধু বিবেক
শাহরুখ খান-প্রিয়াঙ্কা চোপড়া | ছবি: সংগৃহীত

দুই দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব নিজের নামের পাশে ধরে রেখেছেন অভিনেতা শাহরুখ খান। নিজের কর্মজীবন ও পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন এই তারকা। সব ধরনের বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন তিনি। তবুও বিতর্ক যেন তার পিছু ছাড়ে না। শোনা যায়, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সাথে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান এই অভিনেতা। 


শুধু এটাই নয়, শাহরুখ খানের গায়ে লাগে সমকামী তকমা। বলিউডের প্রথম সারির নির্মাতা করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সাথেও নাকি তার সম্পর্ক ছিল। তবে এই তারকাকে নিয়ে এই গুঞ্জন কতটা সত্যি? জানালেন শাহরুখের ‘জোশ’ ছবির প্রযোজক বিবেক।


আরও পড়ুন: মাতৃভাষা জানেন না শ্রীদেবী কন্যা জাহ্নবী!


শাহরুখ খান সে সময় বিবাহিত। প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে জড়ান শাহিদ কাপুরের সাথে। যদিও পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি তখন তুমুল জনপ্রিয়। এজুটির রসায়ন নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিল সিনেমাপ্রেমীরা।

 

শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্কে জড়ান তারা। প্রিয়াঙ্কার সাথে তার ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখ খানও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন তিনি। তবে সত্যি কি যা রটে, তার কিছুটা ত ঘটেই? বলিউড বাদশার দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, ‘এসব সম্পূর্ণটাই গুজব, শাহরুখ খান ‘ওয়ান ওম্যান ম্যান’। সে জীবনে গৌরী ছাড়া আর কাউকেই কখনো ভালোবাসেনি।’


আরও পড়ুন: ছবির জন্য বাবার নামের পদবি বাদ দিলেন ওবামাকন্যা


কিন্তু এক সময় বিভিন্ন প্রশ্ন ওঠে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে। কখনো নির্মাতা করণ জোহর কখনো আবার প্রযোজক বিবেকের সাথে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যা বলেছেন বিবেক নিজেই। 


তিনি বলেন, ‘শাহরুখ খান আর আমি একই আবাসনে বসবাস করতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলার মধ্যে ছিলাম। ওকে গৌরীর সাথে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে, সেই নিয়ে বেশ উদ্বেগ থাকত। আমরা অনেক ভালো বন্ধু। কোনোদিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের ভিতরে। আসলে সফল মানুষদের নিয়ে এমন বিভিন্ন কিছু রটনো হয়।’


এমএল/