জনগণের খোঁজ নেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘সাংসদ’ নুসরাত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৫৭ অপরাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪


জনগণের খোঁজ নেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘সাংসদ’ নুসরাত
নুসরাত জাহান | ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয়ের বাইরেও তার আরও একটি পরিচয় রয়েছে, বসিরহাটের তৃণমূলের সাংসদ তিনি। ফলে বড় পর্দার বাইরেও সাধারণ মানুষের জন্য কাজ করতে হয় জনপ্রতিনিধি হিসেবে। 


স্বাভাবিকভাবেই একজন জনপ্রতিনিধিকে অনেক কিছু বিবেচনা করেই জীবন পরিচালনা করতে হয়। কারণ তার দিকে তাকিয়ে থাকে অসংখ্য জনগণ। তবে এই অভিনেত্রী যেন কখনোই সেসব নিয়ে খুব একটা মাথায় ঘামান না। নুসরাত জীবনযাপন করেন তার মতো করেই।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসী কিছু ছবি প্রকাশ করেছেন নুসরাত জাহান। যেখানে দেখা গেছে, নীল রঙের খোলামেলা পোশাকে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন এই নায়িকা। ক্যামেরায় ধরা পড়েছে তার শরীরের ট্যাটুও।


আরও পড়ুন: আমাকে নিয়ে লোকের কেন এত সমস্যা: শ্রাবন্তী চ্যাটার্জি  


সেসব দেখেই নেটিজেনদের কমেন্টস ধেয়ে এসেছে এ অভিনেত্রীর দিকে। একের পর এক সমালোচনা করেছেন তারা। বিশেষ করে বসিরহাটের অসংখ্য সাধারণ মানুষ তাদের সাংসদের কড়া সমালোচনায় মেতেছেন। 


কারণ বিগত কয়েকদিন ধরেই বেশ উত্তপ্ত নুসরাতের বসিরহাটের সন্দেশখালি। সেখানে লোকসভা নির্বাচন নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে এলাকাজুড়ে। পুরো ঘটনায় একটি বিবৃতি দিয়েই নিজের দায় সেরেছেন এই সাংসদ। সেখানে যাওয়ারও প্রয়োজন বোধ করেননি নুসরাত। বরং ব্যস্ত রয়েছেন সোশ্যাল সাইটে একের পর এক উষ্ণ ছবি পোস্ট করাতে।


আরও পড়ুন: সময়ই সব কিছুর উত্তর দেবে, ইস্তফা প্রসঙ্গে বললেন মিমি 


এক বিবৃতিতে নুসরাত বলেছেন, ‘নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে আমি নিয়মিত যোগাযোগ রক্ষা করছি। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার সেটাই নিচ্ছে। এখানকার পরিস্থিতি অনেক গুরুত্বপূর্ণ। এটা নিয়ে রাজনীতি করা মোটেও উচিত নয়। আর আমার কাজ আগুনে ঘি ঢালা নয়। আমাদের সকলের কাজ হলো আগুন নেভানোর চেষ্টা করা।’


এমন বিবৃতি দিলেও নিজে এখনও পর্যন্ত সেখানে সশরীরে হাজির হননি। আর তা নিয়েই সামাজিক মাধ্যমে উঠছে তীব্র সমালোচনার ঝড়। জনসাধারণের সেবা করার চেয়ে নিজের রূপ নিয়েই অনেক ব্যস্ত থাকেন নুসরাত, এমনটাই মনে করছেন নেটিজেনরা। এই সাংসদকে কটাক্ষ করে তাদের মন্তব্যেরও যেন শেষ নেই। 


এমএল/