ইবি ছাত্রলীগ কর্মীর নেতৃত্বে মহাসড়কে টাকা ছিনতাইয়ের অভিযোগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৩৬ অপরাহ্ন, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪


ইবি ছাত্রলীগ কর্মীর নেতৃত্বে মহাসড়কে টাকা ছিনতাইয়ের অভিযোগ
ফাইল ছবি।

ঢাকা-কুষ্টিয়া মহাসড়কে চলাচলকারী নিউ গ্রীন এক্সপ্রেস পরিবহনের সুপারভাইজারের থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের কর্মী শিমুল খান ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে। অভিযুক্ত শিমুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী। 


রবিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার (২৬ ফেব্রুয়ারি)বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন নিউ গ্রীন এক্সপ্রেস পরিবহনের সুপারভাইজার নাজমুল হক।


ভুক্তভোগীর অভিযোগপত্রে বলা হয়, ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়ে গতকাল রবিবার রাত ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে পৌছালে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শিমুল খানের নেতৃত্বে ৮/১০ জন ছেলে হাতে লাঠি-শোটা নিয়ে গাড়ীর সামনে এসে গাড়িটি গতিরোধ করে। ড্রাইভার গাড়ি থামানো মাত্র লাঠি দিয়ে গাড়ীর সামনের গ্লাস ফাটায়া দেয়। যার আনুমানিক মূল্য ৩৮ হাজার টাকা। 


পরে ছেলেগুলো গাড়ীর মধ্যে উঠে সুপারভাইজার, ড্রাইভার ও হেলপারকে এলোপাতাড়ি মারধর করে। সাথে থাকা উত্তোলিত গাড়ী ভাড়া নগদ ৩১ হাজার ৮৪০ টাকা শিমুল খান জোরপূর্বক ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।


এ বিষয়ে শাখা ছাত্রলীগের কর্মী শিমুল খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, কালকের ঘটনাস্থলেই আমি ছিলাম না। ছিনতাইয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই। 


এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, হোয়াটসঅ্যাপে অভিযোগটা পাঠিয়েছে। ওটা আমি দেখেছি। কিন্তু অভিযোগটা অফিসিয়াল আসতে হবে। আজকে তো অফিস বন্ধ। আগামীকাল যদি অফিসিয়ালে আসে। তাহলে আমরা করণীয় নির্ধারণ করবো।


আরএক্স/