বিচ্ছেদ ঘোষণার পর কখনো ফুরফুরে, কখনো বিষন্ন মাহিয়া মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৭ অপরাহ্ন, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪


বিচ্ছেদ ঘোষণার পর কখনো ফুরফুরে, কখনো বিষন্ন মাহিয়া মাহি
মাহিয়া মাহি | ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওবার্তায় নিজের বিচ্ছেদের খবর জানান। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সাথে বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভাঙার খবর দেন এই নায়িকা। 


বিচ্ছেদ ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সরব উপস্থিতি দেখা গেছে এই অভিনেত্রীর। প্রায় প্রতিদিনই সোশ্যাল মাধ্যমে নিজের অনুভূতি, বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশ করছেন মাহি। আর যার অধিকাংশই ইঙ্গিতপূর্ণ। 


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ওই ভিডিওবার্তা প্রকাশের পরবর্তী সময়ে বেশ ফুরফুরে মেজাজেই ধরা দেন তিনি। কখনো নিজের ছবি আবার কখনো সন্তানকে নিয়ে বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশ করেন এই নায়িকা। 


আরও পড়ুন: নববধূকে নিয়ে হানিমুনে জায়েদ খান!


তবে বিচ্ছেদ ঘোষণার প্রায় ৫ দিন পরে মাহি জানান, ভীষণ একাকিত্বে ভুগছেন তিনি। আর এর কারণও অবশ্য রয়েছে। স্বামী রাকিব সরকারের সাথে বর্তমানে এক ছাদের নিচে বসবাস করছেন না এই অভিনেত্রী। 


এর একদিন পর আবারও একটি ছবি পোস্ট করেন তিনি।  যেখানে দেখা যায়, একটি সড়কের পাশে গালে হাত দিয়ে বসে আছেন মাহিয়া মাহি। তার পাশে বসে আছেন তিনটি জুটি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজকের সন্ধ্যায় সবাই কাপল ছবি তুলছিল।’


এদিকে এই চিত্রনায়িকা বিচ্ছেদের যন্ত্রণা ভুলে ভালো থাকার চেষ্টা করছেন। সেজন্যই আবারও সিনেমার শুটিংয়ে ফিরেছেন, বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন। সে সকল মুহূর্তগুলো ভক্তদের সাথে সোশ্যাল মাধ্যমে শেয়ার করে নিচ্ছেন। যেখানে তাকে কোনো সময় অপু বিশ্বাস, আবার কখনো পরীমণিসহ সহশিল্পীদের পাশে থাকতে দেখা গেছে।


আরও পড়ুন: শুটিং স্পটে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী শিরিন শিলা


তবে এসবের মাঝেও রহস্যময়, ইঙ্গিতপূর্ণ পোস্ট নিয়েও হাজির হতে দেখা যাচ্ছে এই নায়িকাকে। এই যেমন সোমবার (২৬ ফেব্রুয়ারি) সোশ্যাল সাইটে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই আমার চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই হবে, অল্পএকটু যত্ন নিও ছেলে।


আবার ওই একইদিনের রাতকে ‘ভয়ঙ্কর রাত’ উল্লেখ করে পোস্ট দিয়েছেন মাহি। স্বাভাবিকভাবে এই নায়িকার এমন রহস্যময় স্ট্যাটাস ভক্তদেরও অনেক বিচলিত করছে। তারাও সোশ্যাল মাধ্যমে বিভিন্ন রকমের মন্তব্য করছেন সে সকল পোস্টে।


এর আগে নিজের বিবাহ বিচ্ছেদের খবর জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছিলেন মাহি। পাশাপাশি ভক্তদের বিরূপ কোনো মন্তব্য না করার জন্য বিশেষ অনুরোধ করেছিলেন তিনি। মাহি জানিয়েছিলেন, খুব শিগগিরই রাকিব সরকারের সাথে বিচ্ছেদের পথে হাঁটবেন তিনি।


আরও পড়ুন: নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহিয়া মাহি!


প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন এই নায়িকা। এটি দুজনেরই দ্বিতীয় বিবাহ ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। কয়েক বছরের মাথায় সেই সংসারও ভেঙে যায়। এরপরই রাকিব সরকারের গলায় মালা দেন তিনি। তাদের বিয়ের এক বছরের মাথায় জন্ম হয় এক পুত্র সন্তানের। যার নাম রাখা হয় ফারিশ।


এমএল/