মায়ের সামনে সন্তানের প্রাণ কাড়লো বেপরোয়া মোটরসাইকেল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৮ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


মায়ের সামনে সন্তানের প্রাণ কাড়লো বেপরোয়া মোটরসাইকেল
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে মোটরসাইকেল চাপায় মায়ের পাশে দাঁড়িয়ে থাকা মো. আয়াত নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। 


রবিবার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার পাড়াতলী গ্রামের সড়কে এ ঘটনা ঘটে। নিহত আয়াত উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের মামুন সিকদারের ছেলে।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে প্রাণ গেল ২ জনের


প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সন্ধ্যায় রাস্তার পাশে মায়ের সঙ্গে দাঁড়িয়ে ছিল আয়াত। স্থানীয় রবিউল নামের এক মোটরসাইকেল আরোহী বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে আয়াতকে চাপা দেন। এতে সে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে মারা যায় আয়াত।


নিহতের মা ফারজানা আক্তার এনি বলেন, আমার ছেলে আমার সঙ্গে দাঁড়িয়ে ছিল। এক ছেলে মোটরসাইকেল চালিয়ে এসে তার ওপর তুলে দেয়। আমার ছেলে মারা গেছে। আমাদেরতো কোন দোষ ছিল না। আমি এর সঠিক বিচার চাই।


আরও পড়ুন: আখাউড়ায় বিয়ের পঞ্চম দিনের মাথায় নববধূকে গলা কেটে হত্যা


বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, শিশু মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


জেবি/এজে