ছিনতাইয়ের কবলে বাংলাদেশ নারী দলের তারকা ক্রিকেটার


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৩:১৩ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


ছিনতাইয়ের কবলে বাংলাদেশ নারী দলের তারকা ক্রিকেটার
নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি | ছবি: ক্রিকইনফো

ছিনতাইয়ের কবলে পড়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি চোরের কাছে তার জিনিসপত্র হারিয়েছেন।  মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে ৪ থেকে ৪জন অস্ত্রধারী তার ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ নিয়ে গেছে। তবে ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন না তিনি। নিজে নিরাপদ থাকলেও এ ঘটনায় উদ্বিগ্ন তিনি।


বৃহস্পতিবার  (২৯ ফেব্রুয়ারি) টাইগ্রেস ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশনের সঙ্গে ঘটনাটি ঘটেছে। ব্যক্তিগত গাড়িতে করে মিরপুর থেকে তিনিই জ্যোতির ব্যাগ বহন করে নিয়ে আসছিলেন। এদিন মধ্যরাতে স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায় পৌঁছান তিনি। সেখানে কেয়ারটেকারের জন্য অপেক্ষায় ছিলেন। সে সময়ে ৩ থেকে ৪ জন অস্ত্রধারী মিশনের থেকে জ্যোতির ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।


আরও পড়ুন: বাঁচা-মরার লড়াইয়ে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ


জানা যায়, ছিনতাই হওয়া ব্যাগে জ্যোতির রানিং শ্যু, হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র খোয়া রয়েছে। অপরদিকে, পিংকির স্বামী মাহবুবের দুটি আইফোন হারিয়েছে।


এদিকে, এই ঘটনায় গেল ১ মার্চই থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে কোনো সাড়া মেলেনি। জ্যোতির দাবি, প্রায় এক সপ্তাহ হতে চললেও এই ঘটনার কোনো প্রকার সুরাহা হয়নি।


আরও পড়ুন: জাকের আলির প্রশংসায় কিংবদন্তী জয়াসুরিয়া


সংবাদমাধ্যমকে জ্যোতির ভাষ্য, “এই জিনিসটা হয়েছে আমার সঙ্গে, মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করছি, পিংকির (আপু) হাজবেন্ড একটা মামলা করে আসছে। কিন্তু এটা ১ তারিখের ঘটনা, আমরা এখনও কোনো সুরহা পায়নি।”


জেবি/এসবি