জামাইকে পিটিয়ে মারলেন শশুর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জামাইকে পিটিয়ে মারলেন শশুর

বরগুনা প্রতিনিধি: বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধে চাচা শশুরের হাতে কৃষক ধলু মৃধা (৭৪) নিহত ও সংঘর্ষে তার ছেলে মো. হাসান (১৯), স্ত্রী রেনু বেগম (৪৫) আহত হয়েছেন। রোববার উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ধলু মৃধা ওই এলাকর মৃত মোজাফর মৃধার ছেলে।

নিহতের স্বজনেরা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তার চাচা শশুর মো: রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে রোববার লোকজন নিয়ে জমি পরিমাপ করতে আসেন রফিক মল্লিক। এ সময় ধলু মৃধার সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে রফিক তার লোকজন নিয়ে লোহার রড দিয়ে ধলু মৃধাকে পিটিয়ে হত্যা এবং তার স্ত্রী ও ছেলেকে কাঁচিয়ে দিয়ে কুপিয়ে আহত করেন। এতে ধলু মৃধা ঘটনাস্থলেই মারা যান এবং তার স্ত্রী রেনু বেগম ও ছেলে হাসান আহত হন।

বেতাগী হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ধলু মৃধাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য বরগুনায় প্রেরণ করে পুলিশ।

বিকালে নিহতের শাশুড়ি মাকসুদা বেগম ও তার ছেলে হাসান বেতাগী প্রেসক্লাবে এসে ঘটনার বিবরণ তুলে ধরে এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে দ্রুত হাসপাতালে পুলিশ পাঠানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে, জানান তিনি।