জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অরুন্ধতী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫৫ অপরাহ্ন, ১৮ই মার্চ ২০২৪


জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অরুন্ধতী
অরুন্ধতী নায়ার | ছবি: সংগৃহীত

তামিল ও মালায়ালাম ছবির অভিনেত্রী অরুন্ধতী নায়ার সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এই নায়িকাকে এখন ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।


ইন্ডিয়া টুডের তথ্য মতে, বৃহস্পতিবার (১৪ মার্চ) একটি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন তিনি। সাক্ষাৎকার শেষে তার ভাইয়ের মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন। ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়ে অরুন্ধতীকে বহন করা মোটরসাইকেলটি। এ ঘটনায় তার ভাইও বেশ আহত হয়েছেন। অরুন্ধতী থিরুভানান্থাপুরামের অনন্তপুরি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরও পড়ুন: আলিয়া ভাটের ৩১তম জন্মদিনে অজানা কিছু তথ্য রইল 


সোমবার (১৮ মার্চ) অরুন্ধতীর বোন আরতি নায়ার সামাজিক মাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেছেন। তাতে তিনি লেখেছেন, তামিল নাড়ুর সমস্ত সংবাদমাধ্যমকে এ তথ্য জানানো প্রয়োজন যে, তিন দিন আগে অরুন্ধতী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। জীবন-মৃত্যুর সাথে লড়াই করছে সে। তাকে বর্তমানে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে।


২০১৪ সালে তামিল ভাষার ‘পোঙ্গি এজহু মনোহরা’ ছবির মাধ্যমে রঙ্গিন পর্দায় পা রাখেন অরুন্ধতী। এক বছরের বিরতি নিয়ে ‘শয়তান’ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন বিজয় অ্যান্টোনি। এতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা তিনি। এরপর আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।


এমএল/