এক সিনেমায় দেখাযাবে পরীমণি ও মধুমিতাকে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:২৯ অপরাহ্ন, ১৯শে মার্চ ২০২৪


এক সিনেমায় দেখাযাবে পরীমণি ও মধুমিতাকে
ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো ওপার বাংলার ছবিতে কাজ করার জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন অভিনেত্রী পরীমণি। দেবরাজ সিনহা নির্মিত ‘ফেলুবকশি’ নামের এ চলচ্চিত্রে পরীর সাথে জুটি বেঁধেছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সোহম। 


তবে নতুন খবর হলো, থ্রিলার ঘরানার এ ছবিতে পরীমণি ও সোহমের সাথে যোগ দিয়েছেন টলিউড নায়িকা মধুমিতা সরকার। যিনিকিনা ‘পাখি’ নামেই বেশি পরিচিত তার ভক্তদের কাছে।


আরও পড়ুন: খোলামেলা ফটোশুটে সোহিনী সরকার, নেটিজেনদের সমালোচনা


জানা গেছে, মঙ্গলবার (২৬ মার্চ) থেকে শুরু হবে চলচ্চিত্রটির চূড়ান্ত শুটিং। এর আগে পাঁচ দিনের অনুশীলন চলবে। এরই এক ফাঁকে একটি বিজ্ঞাপনচিত্রের কাজ সেরে নেবেন। 


এর আগে ঢাকা-কলকাতা যৌথভাবে পরিচালিত ছবিতে অভিনয় করেছেন নায়িকা পরী। তবে এবারই প্রথম টলিউডের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। এ বিষয়ে তিনি বলেন, ‘চলতি মাসেই এর শুটিং শুরু হবে। এটি আমার প্রথম কলকাতার সিনেমা হতে যাচ্ছে।’


আরও পড়ুন: জায়েদ খানের বউ হওয়া প্রশ্নে যা বললেন সায়ন্তিকা ব্যানার্জি


পরীমণিকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে গত বিশ্ব ভালোবাসা দিবসে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা নিয়ে হাজির হয়েছিলেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের নির্মিত ছবিটিতে তার সাথে জুটি বেঁধে কাজ করেছেন এবিএম সুমন।


এদিকে সম্প্রতি রেজা ঘটকের পরিচালনায় ‘ডোডোর গল্প’ ছবির কাজ সম্পন্ন করেছেন পরীমণি। এছাড়া ‘দেবী’ খ্যাত পরিচালক অনম বিশ্বাসের পরিচালনায় একটি ওয়েব সিরিজেও কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।


এমএল/