খোলামেলা ফটোশুটে সোহিনী সরকার, নেটিজেনদের সমালোচনা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৫১ অপরাহ্ন, ১৮ই মার্চ ২০২৪


খোলামেলা ফটোশুটে সোহিনী সরকার, নেটিজেনদের  সমালোচনা
সোহিনী সরকার | ছবি: সংগৃহীত

সোহিনী সরকার ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তার মুগ্ধ করা ফ্য়াশন ফটোশ্যুট নিয়েও চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে এই নায়িকার ধরাবাঁধা ছক ভেঙে গড়া স্বাধীন জীবন ভাবনা নিয়েও কম আলোচনা হয় না নেটিজেনদের মধ্যে।


সম্প্রতি খোলামেলা ফটোশুটে অংশগ্রহণ করে আবারও আলোচনার সৃষ্টি করলেন এই নায়িকা। সোহিনী সরকার আলো আধাঁরি ফটোশ্যুটে গলায় একাধিক মালাকে টপের মতো করে পরেছেন। আর সাথে মেরুন রঙের লেহেঙ্গা পরেছেন। চোখে গাঢ় কাজল পরে একেবারে অন্য রকম অবতারে ধরা দিয়েছেন এই অভিনেত্রী। 


আরও পড়ুন: আইটেম গানে শ্রীলেখা মিত্র


সোশ্যাল মিডিয়ায় ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখেছেন, ‘বিরহ’। মূলত, একটি ফটোশুটের জন্য এমন লুকে ধরা দিয়েছেন তিনি। আর তা নিয়ে জোর আলোচনা চলছে।


সোহিনী সরকারকে আবেদনময়ী লুকে দেখে অনেকে আবার প্রশংসাও করছেন। আবার কেউবা তাকে কটাক্ষ করেও মন্তব্য করছেন। বিতর্কিত মডেল উরফি জাভেদের সাথেও তুলনা টেনেছেন অনেকেই। 


সাহসী অবতারে সোহিনীকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখানে উরফি জাভেদের কোনভাবে হাত নেই তো?’ আবার কেউ বলেছেন, ‘হয়েছে আরও অনেক বেশি ভালো হতে পারতো’। অপর এক নেটিজেন লিখেছেন, ‘অসাধারণ বললেও হয়তো কম হবে’। অন্য একজন লিখেছেন, ‘এই ছবি দেখার পরে গরম হুর হুর করে আসবে’। 


আরও পড়ুন: রাজনীতিতে পাওলি দাম, লড়বেন নারীর ক্ষমতায়নের জন্য!


এদিকে দেবজিৎ নামের একজন লিখেছেন, ‘বাংলা চলচ্চিত্রে অনেক অনেক সুন্দর নায়িকা আছেন। কিন্তু তাদের মধ্যে আপনি একদমই ভিন্নরকমের। আপনার সৌন্দর্য অনেক বেশি মায়াময় এবং আপনি অনেকটাই আলাদা তাদের থেকে।’ 


সোহিনী সরকারকে সবশেষ দেখা গেছে কাবুলিওয়ালা ছবিতে অভিনয় করতে।  সেখানে এ অভিনেত্রী মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ্যায়। 


সম্প্রতি প্রেম-বিয়ে নিয়েও আলোচনায় রয়েছেন তিনি। বয়সে ছোট এক গায়কের সাথে প্রেমের সম্পর্ক বিয়ের গুঞ্জন পর্যন্তও গড়িয়েছে। 


এমএল/