আইটেম গানে শ্রীলেখা মিত্র


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩০ অপরাহ্ন, ১৭ই মার্চ ২০২৪


আইটেম গানে শ্রীলেখা মিত্র
শ্রীলেখা মিত্র | ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের ঠোটকাটা অভিনেত্রী হিসেবে বেশ সুনাম রয়েছে শ্রীলেখা মিত্রের। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও এখনও খোলামেলা রূপে ঝড় তুলতে পারেন এই নায়িকা। তারই ধারাবাহিকতায় এবার আইটেম গানে নাচলেন তিনি। 


তার পরবর্তী ছবির নাম ‘নেগেটিভ’। এ ছবিতে আইটেম গানে পারফর্ম করেছেন শ্রীলেখা। মাথায় রয়েছে সোনালি ব্যান্ড। আর পরনে খোলামেলা পোশাক। এই বেশেই বেশ কয়েকটি ছবি দিয়ে ভিডিও বানিয়ে সোশ্যাল পোস্ট করেছেন এই অভিনেত্রী। 


ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, বাপ্পা নির্মিত নতুন সিনেমা ‘নেগেটিভ’-এ সে আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন। একটি আইটেম গানে পারফর্ম করবেন। অনেকেই হয়তো জানেন না শ্রীলেখা মিত্র কিন্তু নাচে দারুণ পারদর্শী। এই নায়িকা কথক, ভরতনাট্যম, ইত্যাদির মতো ক্লাসিক্যাল ড্যান্স আয়ত্ত করেছেন। এইবার তার সেই অজানা দিক উঠে আসবে রঙ্গিন পর্দায়।


আরও পড়ুন: মিথিলার নতুন সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে


এ বিষয়ে টাইমস নাওকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘আমি বাপ্পার কথা শুনে অনেক হেসেছিলাম। আসলে এমন আইটেম গানে নাচের দৃশ্যের জন্য যে আমাকে বলবে সেটা আমি ভাবতে পারিনি। ছোটবেলা থেকেই নাচতে অনেক ভালোবাসি। কত্থক নাচ নিয়ে আমি পড়াশোনাও করেছি। এই আইটেম গানে আমাকে দেখতে কেমন লাগবে, সে পরিকল্পনাও আমারই করা।’


বাপ্পা পরিচালিত এই ছবিতে মূখ্য চরিত্রে কাজ করছেন দেবলীনা দত্ত এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে নতুন এই সিনেমাটির লুক। ছবিটির গল্পে একজন ফটোগ্রাফারের জীবন কাহিনি উঠে আসবে।


এমএল/