দামুড়হুদায় স্বামীর আত্মহত্যার তিন দিনের মাথায় স্ত্রীর আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৯ অপরাহ্ন, ২৪শে মার্চ ২০২৪


দামুড়হুদায় স্বামীর আত্মহত্যার তিন দিনের মাথায় স্ত্রীর আত্মহত্যা
ফাইল ছবি

দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের সদাবরী গ্রামের খোকনের ছেলে মিকাইল ভালোবেসে বিয়ে করে নাটুদা ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের রফিকুলের মেয়ে রুপসীকে। বিয়ের পর তাদের সংসারে আসে একটি বাচ্চা। বিয়ের পর থেকেই মিকাইল ছাতিয়ানতলা গ্রামে বসবাস করে আসছে।


বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে ছাতিয়ানতলা গ্রাম থেকে খবর আসে মিকাইল বিষপান করেছে। মিকাইলের মৃত্যুর খবরে তার মরদেহ দেখে পরিবারের সন্দেহে হয়।


পরিবারের লোকজন  দাবি তোলে তার স্ত্রী তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। মিকাইলের ময়নাতদন্ত শেষে একদিন পর শুক্রবার (২২ মার্চ) দুপুরে দাফন সম্পন্ন করা হয়। স্বামীর মৃত্যুর তিনদিন পর স্ত্রী রুপসী নিজ ঘরে রবিবার (২৪ মার্চ) ভোরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। 


আরও পড়ুন: দর্শনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হা‌রিয়ে প্রাণ গেল যুবকের


রুপসীর আত্মহত্যার পর পরই এলাকা জুড়ে মিকাইলকে হত্যার করার বিষয়টি জোরালো হয়ে উঠেছে। তাদের দাবি মিকাইলকে হত্যার কারনে নিজে ফেঁসে যাবে এমনটা ভেবে রুপসী নিজেই আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে বলে ধারণা করছে গ্রামবাসী।


আরও পড়ুন: দর্শনায় প্রিন্সিপালের ভুলে দাখিল পরীক্ষা দিতে পারলো না বাপ্পি!


এ বিষয়ে জানতে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শেখ মাহবুব রহমানের  সাথে কথা বললে তিনি জানান, মরদেহ উদ্ধার করে সরহত হাল শেষে পুলিশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।


জেবি/এসবি