চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর কিশোর হত্যা মামলায় আটক ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৪ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর কিশোর হত্যা মামলায় আটক ২
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় কিশোর ভ্যানচালক পারভেজ আলী (১৪) হত্যা মামলায় সন্দেহভাজন দুইজনকে আটক করেছে র‌্যাব। 


বুধবার (০৩ এপ্রিল) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বেলাল বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত দুই জনকে আটক করে।


র‌্যাব সামজিক যোগাযোগ মাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানায় গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলাল বাজারে অভিযান চালিয়ে ভ্যান চালক কিশোরকে অপহরণ ও হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্ধিগ্ধ আসামী উপজেলার উদয় নগর গ্রামের বদিউজ্জামান (৩২), আলী হাসান সনি (১৯) দুইজনকে আটক করে র‌্যাব।


আরও পড়ুন: পাবনায় জাস্টিন ট্রুডোর নামে জন্মনিবন্ধন, তদন্ত প্রতিবেদন জমা


উল্লেখ্য, গত ৩১ মার্চ সন্ধ্যা ৭ টায় কিশোর ভ্যান চালক ভ্যান নিয়ে ভাড়া মারার জন্য বাড়ি থেকে বাহির হলে দুর্বৃত্তরা অপহরণ পূর্বক নৃশংসভাবে হত্যা করে। ঘটনার পর থেকেই র‌্যাব এই হত্যাকান্ড সংক্রান্ত বিষয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। 


পরে কিশোরকে হত্যা করে মরদেহ গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের চৌডালার সাবেক মেম্বার জাকারিয়ার আম বাগান ও আখ ক্ষেতের পাশে ফেলে রাখে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গোমস্তাপুর থানায় ৩ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে মামলা রুজু হওয়ার কয়েক ঘন্টার মধ্যে বেলাল বাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত সন্ধিগ্ধ আসামীদের আটক করতে সক্ষম হয়। চাঞ্চল্যকর মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।


উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।


এমএল/