ইবি থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৯ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


ইবি থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া ইবি থানা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২ এপ্রিল) কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানাধীন লক্ষীপুরে প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


ইবি থানা প্রেস ক্লাবের সভাপত্বি  মো: রাজ্জাক মাহমুদ রাজ অসুস্থ থাকায় অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, সাধারণ সম্পাদক মোঃ মাসুম রহমান।


আরও পড়ুন: এবার কুষ্টিয়ায় ইসলামী ব্যাংকের ভল্ট ভেঙে টাকা চুরি


এসময়  উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সময়ের কাগজের ইবি থানা প্রতিনিধি মো জুয়েল রানা, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও নবদেশ২৪ এর রাজু আহম্মেদ ও প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশন সম্পাদক ও বিবিসি ক্রাইমের রাকিব হোসেন এছাড়াও ছিলেন সাংবাদিক সামিউল বারী রাজিব ও আশরাফুল আলমসহ প্রেস ক্লাবটির অন্যান্য সকল সাংবাদিকবৃন্দ।


আরও পড়ুন: কুষ্টিয়ার কুমারখালীতে আগুনে পুড়ে কৃষকের স্বপ্ন পুড়ে ছাই


এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও শ্রম বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন স্বপন, ১১ নং আব্দুলপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নাজমুল হোসেন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ উদ্দিন উজ্জ্বল ও উপদপ্তর সম্পাদক তানভীর হাসান সৌরভসহ স্থানীয় বিভিন্ন সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উক্ত অনুষ্ঠানে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইসলামিক আলোচনা এবং প্রেস ক্লাবের সভাপতির আশুরোগ মুক্তি কামনা করে তার সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।


জেবি/এসবি