ধ্রুব গানওয়ালার নতুন গান ‘হৃদয় যেন দূরবীন’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৩৬ অপরাহ্ন, ৪ঠা এপ্রিল ২০২৪


ধ্রুব গানওয়ালার নতুন গান ‘হৃদয় যেন দূরবীন’
ছবি: সংগৃহীত

অন্তর্জালে এসেছে এসময়ের কণ্ঠশিল্পী ধ্রুব গানওয়ালার নতুন গান ‘হৃদয় যেন দূরবীন’।


বুধবার (৩ এপ্রিল) বিকালে ‘ধ্রুব গানওয়ালা’ ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে।


মৌলিক এই গানটির কথামালা সাজিয়েছেন চঞ্চল মাহমুদ। দেশের খ্যাতিমান শিল্পী ও গুনী মিউজিক ডিরেক্টর সুমন কল্যাণ’র সঙ্গীতায়োজনে গানটির সুর করেছেন আর এক শ্রোতাপ্রিয় শিল্পী, সুরককার অলক বাপ্পা আর গানটিতে কণ্ঠ দিয়েছেন ধ্রুব গানওয়ালা। অসাধারণ কথামার এই গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন অনিক খান।


আরও পড়ুন: এবার কলকাতায় বাড়ি কিনবেন পরী!


গানটি সম্পর্কে ধ্রুব গানওয়ালা জানান, ‘হৃদয় যেন দূরবীন’ গানটি আমার অত্যন্ত পছন্দের একটি গান। এই গানে দু’জন গুণী মানুষ এর উপস্থিতি আছে। একজন অলক বাপ্পা ও আর একজন শ্রদ্ধেয় সুমন কল্যাণ দাদা। তারা অনেক যত্ন করে কাজটি করেছেন, আমাকে উৎসাহিত করেছেন।


ধ্রব গানওয়ালা আরো বলেন, এই গানটি সেমি ক্লাসিক্যাল ঘরানার। গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন দেশের একজন প্রখ্যাত শিল্পী ‘খ্যাপার দল’ ব্যান্ডের প্রধান গায়ক সুমন কল্যাণ। সুরকার অলক দাদা অসাধারণ সব গানের সুরকার। তিনি সেমি ক্লাসিক্যাল সুর বেশি করেন। আমি আশা করি গানটি দর্শকদের কাছে অনেক ভাল লাগবে।


এই শিল্পী আরো জানান, এর আগে গত ৮ মার্চ ‘কে বানাইছে দমের গাড়ি’ শিরোনামের আরো একটি গান প্রকাশ করি। যা দর্শক-শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে। আহমেদ জিহাদের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন প্রত্যয় খান। আর ভিডিও নির্মাণ করেছেন অনিক খান।


আরও পড়ুন: ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকা মুখার্জির


গানটি সম্পর্কে এই শিল্পী বলেন, ‘দমের গাড়ি’ গানটি একটা দেহতাত্ত্বিক ফোক ঘরানার গান। মানব দেহ ও জীবনকে একটা গাড়ির সাথে তুলনা করা হয়েছে। এই গানটি নিয়ে শ্রোতাদের খুব ভাল সাড়া পাচ্ছি এখনও পর্যন্ত। সবাই উৎসাহ দিচ্ছেন আরো ফোক গান করার জন্য। আগামীতে আরো কিছু মৌলিক কাজ নিয়ে আসবো। সেগুলির কাজ চলছে। শ্রোতাদের ভালবাসা ও শুভকামনা প্রত্যাশা করি, যেন আমি আরো ভাল কাজ করার উৎসাহ পাই।


জেবি/এসবি