ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকা মুখার্জির


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৪২ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকা মুখার্জির
স্বস্তিকা মুখার্জি | ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সাইবার হ্যাকিংয়ের শিকার হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের ফেসবুক পেজ হ্যাক হওয়ার কথা জানিয়েছেন নায়িকা নিজেই। পাশাপাশি ভক্তদের সতর্ক থাকার অনুরোধও জানিয়েছেন তিনি।


ইনস্টাগ্রামে এই অভিনেত্রী লিখেছেন, আমার ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের জন্য কাজ করছে। যদি আপনারা অবমাননাকর বা অশ্লীল কোনো পোস্ট দেখতে পান, দয়া করে সেটা এড়িয়ে যাবেন। সবাই জেনে নিন সেটি আমি নই।


সাধারণত তথ্য চুরির জন্যই বিভিন্ন সামাজিক মাধ্যম সাইটে অ্যাকাউন্ট হ্যাক করে থাকে হ্যাকাররা। যার মধ্যে প্রধান হলো ফেসবুক। মাঝে মধ্যেই এই হ্যাকিংয়ের শিকার হন শোবিজ অঙ্গনের তারকারা। এবার সেই জালে আটকা পড়েছেন স্বস্তিকা মুখার্জি।


আরও পড়ুন: ‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা অত্যন্ত দুর্ভাগ্যের: মিথিলা


সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন তিনি। ‘শিবপুর’ ছবিরর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন এই নায়কা। ব্ল্যাক লেডি হাতে সোশ্যাল ম্যাধমে ছবিও পোস্ট করেন স্বস্তিকা।


তিনি ক্যাপশনে লিখেছেন— ‘আমার অনেক ভালো লাগছে। এটা আমার প্রত্যেক বছর অভ্যাসে দাঁড়িয়ে যাচ্ছে। এটা আমার ৫ নম্বর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পাওয়া হলো। আরও একডজন হলে তবেই আমি ক্ষান্ত হব।’


পাশাপাশি পুরস্কারের জন্য সিনেমাটাগ্রাফার প্রসেনজিৎ চৌধুরীসহ টিমের সকলকে ধন্যবাদও জানিয়েছেন স্বস্তিকা মুখার্জি।


প্রসঙ্গত, চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে স্বস্তিকা অভিনীত ছবি ‘লাভ সেক্স অউর ধোঁকা টু’। এটি পরিচালনা করেছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। এতে স্বস্তিকা ছাড়া আরও অভিনয় করেছেন মৌনি রায়, উরফি জাভেদসহ আরও অনেকেই। সূত্র: হিন্দুস্তান টাইমস


এমএল/