জামালপুরে পুলিশ অভিযানে ৬৭০ লিটার মদ উদ্ধার, গ্রেফতার ১


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৪ অপরাহ্ন, ৪ঠা এপ্রিল ২০২৪


জামালপুরে পুলিশ অভিযানে ৬৭০ লিটার মদ উদ্ধার, গ্রেফতার ১
ছবি: প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে অভিযান চালিয়ে প্রায় ১৮০ লিটার চোলাই মদ ও ৪৯০ লিটার জাওয়া উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। বুধবার ( ৩ এপ্রিল) রাত সাড়ে নয়টায় সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার থেকে এ মদ উদ্ধার করা হয়। এ ছাড়াও বাসন্তী (৪৫) কে গ্রেফতার করা হয়েছে বলে বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল সাড়ে চারটায় প্রেস ব্রিফিং এ নিশ্চিত করেছেন জামালপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন।  


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন ও অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান এর দিকনির্দেশনায় বুধবার রাত সাড়ে নয়টায় থানার এসআই শিব্বির আহমেদের নেতৃত্বে এসআই রফিকুল ইসলাম, এএসআই ইমদাদুল হক, পুলিশ সদস্য মাকসুদুর রহমান,বদরুজ্জামান, মিজানুল হক, মহিলা পুলিশ সদস্য কলি আক্তারের সহযোগিতায় পুলিশের একটি দল সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার সুইপার কলোনীতে অভিযান চালায়।


আরও পড়ুন: ৯ মেম্বার অনাস্থা দেওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে তদন্ত শুরু


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরামনগর বাজারের মৃত মনেস্বর ছেলে চন্দন বাফসোর পিচু (৩৫) পালিয়ে যায়।  পরে পুলিশ ১৮০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ জাওয়া (ওয়াশ) ৪৯০ লিটার উদ্ধার এবং মৃত যতন বাসফোরের স্ত্রী বাসন্তীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। থানার এসআই শিব্বির আহমেদ বাদী হয়ে রাতেই ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ২৪(খ)/৩৬(১) সারণির ২৪(গ) / ৩৭ ধারায় সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। মামলা নং- ৩/৪৭ তারিখ:৪/৪/২৪ ইং। 


এ বিষয়ে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন জানান, বুধবার রাত সাড়ে নয়টায় সরিষাবাড়ী থানা পুলিশ অভিযান মদের উপকরণ ও চোলাই মদ সহ ৬৭০ লিটার উদ্ধার করা হয়েছে। ১ জনকে গ্রেফতার করা হলেও আরেক জন পালিয়ে গিয়েছে৷ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। 


এমএল/