সুন্দরগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রচারণার শীর্ষে প্রভাষক রাসেল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪১ অপরাহ্ন, ৬ই এপ্রিল ২০২৪


সুন্দরগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রচারণার শীর্ষে প্রভাষক রাসেল
ছবি: প্রতিনিধি

আসছে আগামী উপজেলা পরিষদ নির্বাচন, সুন্দরগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রচার প্রচারণার শীর্ষে প্রভাষকঃ আব্দুল্লাহ আল মেহেদী রাসেল। 


তিনি ব্যক্তিগত ভাবে ও বাংলাদেশ ছাত্রলীগ ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা হিসেবে জনগণের কাছে ব্যাপক সুনাম অর্জন করেছেন। 


শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়ন ও শ্রীপুর ইউনিয়নে ভোটারদের সাথে সাক্ষাৎ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার করেন।


আরও পড়ুন: রাজারহাট থানা পুলিশের আর্থিক সহায়তা প্রদান  


উপজেলার যে, স্থানেই নির্বাচনী প্রচারে যাচ্ছে সেখানেই ব্যাপক সারা পাচ্ছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক, আব্দুল্লাহ আল মেহেদী রাসেল। 


রাসেলের নির্বাচনী বিষয়ে উপজেলার ১৫ টি ইউনিয়নের ছাত্রলীগ নেতা ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতারা দৈনিক জনবানী পত্রিকাকে জানান, তারা সৎ নিষ্ঠাবান যোগ্য প্রার্থী প্রভাষক, আব্দুল্লাহ আল মেহেদী রাসেলকেই বেঁচে নিয়েছেনতারা বাংলাদেশ আওয়ামী পরিবারের সদস্যকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করতে চায়। 


এব্যাপারে আব্দুল্লাহ আল মেহেদী রাসেলের সাথে দৈনিক জনবানী পত্রিকার কথা হলে তিনি জানান, রিজিকের মালিক মহান সৃষ্টিকর্তা, এখন পর্যন্ত নির্বাচনী মাঠ আমার ফেবারে আছে। 


ইউনিয়ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আমাকে অনেক সাপট দিয়েছে, সকল নেতা কর্মীদের সাথে নিয়ে আমি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করেছি। 


সাধারণ ভোটাররাও আমাকে ভালো চোখে দেখছেন। 


এমএল/