দুমকিতে চেয়ারম্যানের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর তহবিলের চাল লোপাট!


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৬ অপরাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪


দুমকিতে চেয়ারম্যানের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর তহবিলের চাল লোপাট!
ছবি: প্রতিনিধি

পটুয়াখালীর দুমকির আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে দেয়া ঈদ উপহারের চাল লোপাট করা হয়েছে।


রবিবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় ও দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১০ কেজির পরিবর্তে ৯ কেজি চাল প্রদান করা হয়েছে। এভাবে ৭৮০টি পরিবারের কাছ থেকে ওজনে কম কম দিয়ে প্রায় ৫০০ কেজি চাল লোপাট করা হয়েছে।


আরও পড়ুন: বাউফলে ভয়াবহ কালবৈশাখী ঝড়ে নিহত ২


এদিকে ঘটনার ভিডিও ধারণ করতে গেলে স্থানীয় ২ ইউপি সদস্য সাংবাদিকদের হেনস্থা করে। ঘটনাস্থলে আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ গোলাম মরতুজা উপস্থিত ছিলেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত ট্যাগ অফিসার পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মো.আলামিনের বক্তব্য নিতে চাইলে তিনি ক্যামেরার সামনে কথা বলতে অপারগতা প্রকাশ করেন। 


পরবর্তীতে মুঠোফোন তিনি চাল কম দেয়ার বিষয়টি অস্বীকার করেন। তবে ভিডিও ও বিভিন্ন প্রমাণ থাকার বিষয়টি জানানো হলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি। অভিযুক্ত ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মরতুজার বক্তব্য জানতে বার বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

দুমকী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীন মাহমুদ বলেন, ভিডিও ও প্রমান হাতে পেলে সংশ্লিষ্ঠদের বিপক্ষে ব্যবস্থা নেয়া হবে।


এমএল/