জনবাণীর সাংবাদিক মাসুদের ঈদ উপহার বিতরণ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:৩৬ অপরাহ্ন, ৮ই এপ্রিল ২০২৪


জনবাণীর সাংবাদিক মাসুদের ঈদ উপহার বিতরণ
ছবি: জনবাণী

জামালপুরের সরিষাবাড়ীতে অসহায় হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র ঈদ উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছে সাংবাদিক মাসুদুর রহমান । তিনি দৈনিক জনবাণী ও আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার।


সোমবার (৮ এপ্রিল)  সকাল ১১ টায় সরিষাবাড়ী পৌর এলাকার ধানাটা গ্রামের নিজ বাড়ীতে উপহার হিসেবে ১ শতাধিক ব্যক্তিদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি । এ ছাড়াও হাফ কেজি সেমাই, হাফ কেজি চিনি, ১০০ গ্রাম কিসমিস, ৩ কেজি চাল, ২ টি গুড়া দুধের প্যাকেট দেওয়া হয়।  


সাংবাদিক মাসুদুর রহমানের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট শহিদুল ইসলাম।  এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান, তেজগাঁও কলেজের সমাজ কর্মের বিভাগের প্রভাষক ইমরান হাসান,  পৌরসভার সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মারুফ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।  


আরও পড়ুন: জামালপুরে পুলিশ অভিযানে ৬৭০ লিটার মদ উদ্ধার, গ্রেফতার ১


ঈদের পূর্বে নতুন কাপড় পেয়ে খুশিতে উচ্ছ্বাস প্রকাশ করে সুবিধাবঞ্চিত নিম্ন আয়ের মানুষেরা।


এদিকে, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সদস্য আইনজীবী শহিদুল ইসলাম বলেন, সাংবাদিক মাসুদুর রহমান প্রতিবারই অসহায়, হতদরিদ্র এবং নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকে।  আগামীতে ব্যক্তিগত ভাবে আমি নিজেও ১০০ শাড়ী লুংগি দিব। 


আরও পড়ুন: সৌন্দর্য ছড়াচ্ছে জামালপুরের মসজিদে নূর


এ বিষয়ে সাংবাদিক মাসুদুর রহমান জানান, ঈদুল ফিতর মুসলমানের জন্য একটি আনন্দের দিন।আর এ আনন্দ ভাগ করে নিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারলেই হবে আমার ঈদের  সার্থকতা। তাই ঈদ-উল-ফিতরের আনন্দ প্রিয়জন এবং সমাজের দরিদ্র ও দুস্থ মানুষের সঙ্গে ভাগাভাগি করে নেয়ার জন্য আমার এ আয়োজনের মাধ্যমে সমাজের সকল গরিব, দুস্থ ও অসহায় এবং নিম্ন আয়ের মানুষদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 


জেবি/এসবি