নিজেদের ‘গোপন’ সম্পর্কে মুখ খুললেন মাহি-জয়!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:২৭ অপরাহ্ন, ১৫ই এপ্রিল ২০২৪


নিজেদের ‘গোপন’ সম্পর্কে মুখ খুললেন মাহি-জয়!
ছবি: জয়ের ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অন্যদিকে ঢালিউডের বর্তমান প্রজন্মের নায়ক জয় চোধুরী। এ দুজনেই ব্যক্তিগত জীবনে বিবাহিত। যদিও সম্প্রতি স্বামী রকিব সরকারের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে মাহির। এরপর সন্তান ফারিশকে নিয়ে একাই বসবাস করছেন এই অভিনেত্রী। 


অন্যদিকে ভালোবেসে অভিনেত্রী নীড়কে বিয়ে করেছেন অভিনেতা জয়। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। তবুও মাহিয়া মাহির সাথে নাকি তার গোপন সম্পর্ক রয়েছে! সম্প্রতি এক সাক্ষাৎকারে এই দুই তারকাই এই সম্পর্কে মুখ খুলেছেন।


জয় চৌধুরীর সাথে মাহির সম্পর্ক অনেক ভালো। বিভিন্ন সময়ে দুজনের ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এই নায়কের বাসায় অন্য নায়ক-নায়িকাদের সাথে বেশ ফুরুফুরে মেজাজেই আড্ডায় দেখা যায় মাহিকে।


আরও পড়ুন: শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি: বুবলী


কিন্তু পর্দায় জয় চৌধুরীর সাথে কখনো কাজই করেননি এ নায়িকা। তাহলে তাদের মাঝে এত ভালো সম্পর্ক কীভাবে হয়? সেই প্রশ্নেরই উত্তর দিয়েছেন তারা। ফাঁস করেছেন তাদের ‘গোপন’ সম্পর্কের কথা। 


মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সাথে আমার বেশ ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে। ও আমার সাথে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সাথে যেসব অভিনেতারা কাজ করেন আমি তাদের শত্রু ভাবি। যার কারণে তাদের সাথে আমার সম্পর্কটা ভালো হয় না। নায়ক জয়ের সাথে আমার ২০১৯ থেকেই বেশ ভালো সম্পর্ক কিন্তু গোপন রেখে ছিলাম কারণ যে কোন জিনিস গোপন রাখলে সেটা ভলো থাকে।’


এদিকে মাহির সাথে সম্পর্কের বিষয়ে জয় বলেন, ‘খোলামেলা বিষয়টা আসলে সবাই ভালভাবে গ্রহণ করে না। গোপন থাকলে তার মাঝে একটা পবিত্রতা থাকে। মাহির সাথে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক বেশি।’


অনেকদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ ছবিতে শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে বেশ চমকে দিয়েছেন এ নায়িকা। মাহির অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। 


এমএল/