নীলফামারীর দুই দোকান আগুনে পুড়ে ছাই


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫১ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৪


নীলফামারীর দুই দোকান আগুনে পুড়ে ছাই
ছবি: প্রতিনিধি

নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট মাছ বাজার সংলগ্ন দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।


মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে মাছ বাজার সংলগ্ন আমিন স্টোর ও আংশিক শাহীন স্টোরে এ আগুন লাগে। 


ক্ষতিগ্রস্তদের মতে স্থানীয় গৌড়-নিতাই হোটেলের মালিক গৌর চন্দ্র রায় জানান, রাতে হঠাৎ করে মাছ বাজারের পাশের একটি দোকানে আগুন জ্বলতে দেখে পার্শ্ববর্তী স্বপন মিয়া নামের এক ব্যবসায়ীকে মুঠো ফোনে জানিয়ে ডিমলা ফায়ার সার্ভিসকে খবর দেই।


তিনি আরো জানান, মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আমিন ইসলামের মুদি দোকান ও শাহীন ইসলামের মালামালের দোকান পুড়ে যায়।  


আরও পড়ুন: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত


পরে ফায়ার সার্ভিসের টিম ও স্থানীয় লোকজন এগিয়ে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। অপরদিকে এ ঘটনায় পার্শ্ববর্তী আরও দুটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।


জানা যায়, আগুনে আমিন স্টোরের পুরো মালামালসহ ক্যাশ বাক্সে থাকা নগদ টাকা ও শাহীন ইসলামের দোকানের প্যাকেটজাত পোলাও চাউল, বোতলজাত তেলসহ সকল ধরনের মালামাল পুড়ে দুটি দোকানে অন্তত ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  


ডিমলা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রিয়াজ উদ্দিন শেখ জানান, খবর পেয়ে লিডার নূর মোহাম্মদ এর নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।


ফায়ার সার্ভিসের সূত্রে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।


এমএল/