ভোটের টিকেট না পেয়ে বোল্ড অবতারে নুসরাত !


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৮ অপরাহ্ন, ১৮ই এপ্রিল ২০২৪


ভোটের টিকেট না পেয়ে বোল্ড অবতারে নুসরাত !
নুসরাত জাহান | ছবি: সংগৃহীত

টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান রাজনীতি থেকে অনেকটা দূরত্বই বজায় রাখছেন। আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের টিকেট পাননি এই নায়িকা। এরপরই যেন রাজনীতি থেকে বেশ খানিকটা দূরে সরে গেলেন তিনি। 


যদিও নির্বাচনে টিকেট না পাওয়ায় এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি নুসরাত। এমনকি তৃণমূলের হয়ে কোনও প্রচারেও দেখা যায়নি তাকে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় নুসরাতের অবতার দেখে রীতিমতো ভক্তদের ঘুম হারাম। 


সমুদ্রের পাশে বিচের ধারে নীল বিকিনিতে হাজির হলেন এই তারকা। আর সেই ছবিই ইনস্টাগ্রামে প্রকাশ করলেন। যা দেখেই হৈ চৈ রব নেট জনতাদের। কেননা কাগজে কলমে এখনও বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। আর সাংসদের বোল্ড অবতার দেখেই যেন বাক্যহারা ভক্তরা। 


জানা গেছে, স্বামী যশকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন তিনি। নির্বাচনের টিকেট না পেলেও যেন খোশমেজাজেই রয়েছেন এই নায়িকা। যদিও নুসরাতর তৃণমূলের প্রার্থী না হতে পারা নিয়ে তুমুল আলোচনা চলছে। 


আরও পড়ুন: ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকা মুখার্জির


কেন নুসরতকে প্রার্থী করা হল না এবারের নির্বাচনে? সন্দেশখালিতে ইডি, কেন্দ্রীয় বাহিনীর উপর হামলার পর থেকে এলাকার বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম সামনে আসে। শোনা যায়, এই শাহজাহানের বাহুবলেই ভোটে জিতে এসেছিলেন তিনি। অভিনেত্রীকে ভোটে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন বাদশা শেখ। ভোটের সময় নাকি এলাকা নিয়ন্ত্রণের দায়িত্ব থাকতো তার উপরেই। 


শাহজাহানকে কেন্দ্র করে সন্দেশখালি যখন উত্তাল তখন একবারের জন্যও সেই স্থানে যাননি নুসরাত জাহান। এমনকি কেন জাননি, তা নিয়ে প্রশ্ন করা হলেও সন্তোষজনক কোনো উত্তর দিতে দেখা যায়নি তাকে। যেসব কারণে সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। 


যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষও গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছিলেন, ‘নুসরাত জাহানের সন্দেশখালির মানুষের পাশে দাঁড়ানো দরকার ছিল। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে তার যাওয়া প্রয়োজন ছিল।’


সে কারণেই কি তৃণমূল এবার ‘রিস্ক’ নিলেন না? বাদ পড়লেন নুসরাত? রাজনৈতিক বিশেষজ্ঞদের তেমনটাই ধারণা। এই অভিনেত্রীর বদলে এবার বসিরহাটের প্রার্থী হচ্ছেন ‘ঘরের ছেলে’ নুরুল ইসলাম।


এমএল/