তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়ে যা বললেন মিশা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৩ অপরাহ্ন, ২০শে এপ্রিল ২০২৪


তৃতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়ে যা বললেন মিশা
ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০২৪-২৬) নির্বাচনে তৃতীয়বারের মতো নতুন সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ঢাকায় চলচ্চিত্রের দাপুটে ও জনপ্রিয় খলনায়ক অভিনেতা মিশা সওদাগর। অভিনয়ের পাশাপাশি তিনি শিল্পী সমিতির একজন নিবেদিত প্রাণও বটে। এই অভিনেতা পূর্বে দুইবার সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতিতে।


শনিবার (২০ এপ্রিল) সকালে ভোটযুদ্ধে জয়ের পর নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে তিনি একটি পোস্ট দিয়েছেন।


আরও পড়ুন: শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল



পোস্টে তিনি লিখেছেন, ‘আপনাদেরকে কৃতজ্ঞতা জানানোর কোন ভাষা আমার জানা নেই। আপনারা পাশে ছিলেন বিধায় এ সাফল্য অর্জন করতে পেরেছি। চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে বিনম্র শ্রদ্ধা, সম্মান।’


সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এই অভিনেতা আরও লিখেছেন, ‘আপনাদের কাছে অনেক অনেক আমরা কৃতজ্ঞ। ভালো থাকুন সুস্থ থাকুন।’


আরও পড়ুন: নির্বাচনে হেরে নিপুণের অভিমত


প্রসঙ্গত, শুক্রবার (১৯ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২০২৬) মেয়াদের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট।তার প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার ১৬ ভোট কম পেয়ে পরাজিত হয়েছেন। তিনি পেয়েছেন ২০৯ ভোট।


সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন মাসুম পারভেজ রুবেল (২৩১ ভোট) ও ডি এ তায়েব (২৩৪ ভোট), সহ-সাধারণ সম্পাদক পদে আরমান (২৩৭ ভোট), সাংগঠনিক সম্পাদক পদে জয় চৌধুরী (২৫৫ ভোট), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে আলেকজান্ডার বো (২৯৬ ভোট), দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর (২৪৫ ভোট), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন হাসান ইমন (২৩৫ ভোট) এবং কোষাধ্যক্ষ পদে কমল (২৩১ ভোট) জয়ী হয়েছেন।



আজুবা/