দাদাগিরি-দিদি নাম্বার ওয়ানের ষ্টুডিওতে ভয়াবহ আগুন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৩৩ অপরাহ্ন, ২২শে এপ্রিল ২০২৪


দাদাগিরি-দিদি নাম্বার ওয়ানের ষ্টুডিওতে ভয়াবহ আগুন
ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘দাদাগিরি’, ‘সারেগামাপা’ ও ‘দিদি নাম্বার ওয়ান’-এর শুটিং সেটে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। 


সোমবার (২২ এপ্রিল) সকাল ১১টার দিকে কলকাতার রাজারহাটে অবস্থিত স্টুডিওতে এ দুর্ঘটনা ঘটেছে।


ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ক্যান্টিন থেকেই নাকি আগুন ছড়িয়ে পড়েছে চারিদিকে। যার ফলে নিমেষে পুড়ে যায় শিল্পীদের মেকআপ ভ্যান। বাংলার বিখ্যাত মিউজিক রিয়েলিটি শো ‘সারেগামাপা লেজেন্ডস’ আর কিছুদিন পরেই শুরু হবে। সোমবার নাকি সেই স্টুডিওতে শুটিং করার কথা ছিল। তার আগেই ভয়াবহ বিপর্যয় ঘটে গেল। 


প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ ভ্যানে আগুন লাগে। এরপর পাশে থাকা আরও একটি মেকআপ ভ্যানে আগুন লাগে। অল্প সময়ের মধ্যেই পাশে থাকা একটি টিনের শেটে আগুন ছড়িয়ে পড়ে। তবে, ষ্টুডিওর পাশে পুকুর থাকায়, পানি তুলে তড়িঘড়ি করে আগুন নেভানোর চেষ্টা করেন ষ্টুডিওর কর্মীরা।


আরও পড়ুন: বিয়ে না হলেও ৩ সন্তানের জননী মিমি চক্রবর্তী!


আগুনে দুটি গাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়েছেন কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি। 


ধারণা করা হচ্ছে, মেকআপ ভ্যানের এসি থেকেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে, তা খতিয়ে দেখা হবে।


এ স্টুডিওতে ‘দাদাগিরি’, ‘সারেগামাপা’ ও ‘দিদি নাম্বার ওয়ান’র শুটিং হয়। সোমবার ‘সারেগামাপা’ শোয়ের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু অগ্নিকাণ্ডের পর বাতিল করা হয়েছে।


জি বাংলার আপকামিং শো ‘সারেগামাপা লেজেন্ডস’। এবার সেখানে পরিচালনায় থাকবেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।এখানে কিছুদিন আগেই গাইতে এসেছিলেন গায়ক জাভেদ আলি। অভিজিৎ বন্দ্যোপাধ্যায়, আকৃতি কক্কর, বিনোদ রাঠৌরদের সোমবার শুটিং হওয়ার কথা। 


এমএল/