টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রীর প্রেমের টানে ছুটে এলো কিশোরগঞ্জের মাদ্রাসা ছাত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৫ অপরাহ্ন, ২২শে এপ্রিল ২০২৪


টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রীর প্রেমের টানে ছুটে এলো কিশোরগঞ্জের মাদ্রাসা ছাত্রী
ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুরের রামপুর চতিলা গ্রামের লিয়াকত আলীর কন্যা দাখিল পড়ুয়া আশা সিনহার প্রেমের টানে ছুটে এসেছে কিশোরগঞ্জে কটিয়াদীর কামাল হোসেনের আলিম পড়ুয়া কন্যা লিজা আক্তার।


জানা যায়, আশা সিনহার সাথে ১বছর আগে লিজা আক্তারের ফেসবুকে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বছরের আগস্টে আশা সিনহা কিশোরগঞ্জে লিজার বাড়িতে যায় এবং বান্ধবী পরিচয়ে একসাথে রাত্রিযাপন করে। তারই ধারাবাহিকতায় লিজা ৩দিন আগে গোপালপুরে আসেন এবং দুজনে মিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় ১৫০০টাকা মাসিক ভাড়ায় বাসা ভাড়া নেন।


আরও পড়ুন: ‘ছন্দা’ সিনেমা হল ভেঙে বানানো হবে মাদরাসা


তাদের চলাফেরা সন্দেহজনক মনে হলে স্থানীয়রা পুলিশকে খবর দেন, রবিবার (২১ এপ্রিল) রাতে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন এবং বিয়ে করার সিদ্ধান্তের কথা জানান।


বাসার মালিক আব্দুল বারী জানান, চাকরিজীবী পরিচয় দিয়ে তারা ৩দিন আগে বাসা ভাড়া নেন, অসহায় ভেবে আমি তাদের রুম ভাড়া দেই, তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক আমি কল্পনাও করতে পারিনি। 


গোপালপুর থানার ওসি ইমদাদুল হক তৈয়ব জানান, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধের অবক্ষয়ের কারণে এসব ঘটছে, এজন্য অভিভাবকদের বিশেষ সতর্ক থাকা উচিত। দুজনকেই সোমবার (২২ এপ্রিল) বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


এমএল/