ময়মনসিংহে কিশোর হত্যাকারী ইমন গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৮ অপরাহ্ন, ২৪শে এপ্রিল ২০২৪


ময়মনসিংহে কিশোর হত্যাকারী ইমন গ্রেফতার
ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কিশোর গ্যাংয়ের সদস্য ইমান ইমন (২১) কে গ্রেফতার করেছে ফুলবাড়িয়া থানা পুলিশ। সে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কাকড়ারচালা গ্রামের মজিবুর রহমান মজির পুত্র। 


বুধবার (২৪ এপ্রিল) বেলা- ২ ঘটিকায় টাংগাইল জেলার মির্জাপুর থানার বাঁশতলা এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ।


চৌকস ফুলবাড়িয়া থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে গত ২৪ ঘন্টার মধ্যে হামলাকারী ইমন (২১)কে থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে একটি ট্রীমের অভিযানে পাশ্ববর্তী টাংগাইল জেলায় লুকানোর চেষ্টা করে। থানা পুলিশ তার ছবি বিভিন্ন থানায় ও জেলা সদরে পাঠিয়ে দেয়। শেষ পর্যন্ত পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি সে।


আরও পড়ুন: নবম পে-স্কেলসহ ৬ দাবিতে শেরপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান


মির্জাপুর থানা পুলিশের নজরবন্দি হয় ইমন। ফুলবাড়িয়া থানা পুলিশ মির্জাপুর থানা পুলিশের সহযোগিতায় মির্জাপুরের বাঁশতলা থেকে ইমন গ্রেফতার হয়।


থানা অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ আরও বলেন, ইমন কে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে ৫দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠনো হবে।


সোমবার (২২ এপ্রিল) রাতে কান্দানিয়া বাজারের কাছে বন্যাবাড়ীতে অনুষ্ঠিত কনসার্টের সন্নিকটে জিলাপীর দোকানে কিশোর গ্যাং এর হামলার শিকার হন শিপন। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮টার দিকে শিপন মারা যায়।


এমএল/